Tuesday, June 18, 2024

সেকশন

English
Dhaka Tribune

বিমানবন্দরে কঙ্গনার গালে নিরাপত্তাকর্মীর চড়

সদ্য সমাপ্ত লোকসভা নির্বাচনে বিজেপির টিকেটে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন কঙ্গনা

আপডেট : ০৭ জুন ২০২৪, ১১:৫৯ এএম

ভারতের চণ্ডীগড় বিমানবন্দরে লোকসভা নির্বাচনে বিজেপির জয়ী প্রার্থী কঙ্গনা রানাউতকে চড় মেরেছেন এক নারী নিরাপত্তাকর্মী। ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, কঙ্গনার অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত নিরাপত্তারক্ষীকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, ওই নারী সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্সের (সিআইএসএফ) কর্মী। সংশ্লিষ্ট একটি সূত্র হিন্দুস্তান টাইমসকে এ তথ্য নিশ্চিত করেছে।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, বিমানবন্দরে তল্লাশির সময়ে নিজের মোবাইল ফোনটি নির্দিষ্ট ট্রেতে রাখতে অস্বীকৃতি জানান লোকসভার নবনির্বাচিত সংসদ সদস্য কঙ্গনা রনৌত। তাতে আপত্তি করেন নিরাপত্তারক্ষী। এ সময় কঙ্গনা নিরাপত্তার দায়িত্বে থাকা কর্মীদের ধাক্কা দিয়ে চলে যেতে চেষ্টা করেন। এই পরিস্থিতিতে এক নারী নিরাপত্তাকর্মী কঙ্গনাকে চড় দেন।

একটি সূত্র হিন্দুস্তান টাইমসকে জানিয়েছে, কঙ্গনা বৃহস্পতিবার স্থানীয় সময় বিকেল ৩টায় ভিস্তারা এয়ারলাইন্সের একটি ফ্লাইটে দিল্লি ছেড়েছেন।

এ ঘটনায় কঙ্গনা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে অভিযোগ দায়ের করবেন বলে জানিয়েছে ইন্ডিয়ান এক্সপ্রেস। প্রতিবেদনে সংবাদমাধ্যমটি জানিয়েছে, একটি ভিডিওতে সিআইএসএফ কনস্টেবল কুলউইন্দার কাউরকে বলতে শোনা যায়, কৃষক বিক্ষোভে তার মা অংশ নিয়েছিলেন। সে সময় কঙ্গনা বলেছিলেন, বিক্ষোভে বসার জন্য ওই নারীরা ১০০ রুপি করে নিয়েছেন।

কঙ্গনা রনৌতকে চণ্ডীগড় বিমানবন্দরে থাপ্পড় মেরেছেন এক নারী নিরাপত্তাকর্মী/কোলাজ

এদিকে ঘটনার পর সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও বার্তা দিয়েছেন কঙ্গনা রানাউত। সেখানে তিনি বলেছেন, “আমার কাছে প্রচুর ফোন আসছে। সবাই জানতে চাচ্ছেন আমি কেমন আছি। আমি সুস্থ আছি, ভালো আছি।”

ঘটনার বর্ণনা দিয়ে তিনি বলেন, “চণ্ডীগড় বিমানবন্দরে যে ঘটনাটি ঘটেছে, সেটি সিকিউরিটি চেকের সময়ে ঘটেছে। সিকিউরিটি চেক করে যেই বেরিয়েছি, তখন অন্য কেবিনে যে নারী ছিলেন, যিনি নিরাপত্তাকর্মী হিসাবে কাজ করছিলেন, তিনি পাশ থেকে এসে আমার মুখে মারেন। গালি দিতে শুরু করেন।”

কঙ্গনা আরও বলেন, “এরপর আমি তাকে জিজ্ঞাসা করি, এমন কাণ্ড কেন ঘটাচ্ছেন? উত্তরে ওই নিরাপত্তাকর্মী বলেন, তিনি কৃষক আন্দোলনের সমর্থক। আমি নিরাপদে আছি ঠিকই, কিন্তু আমার চিন্তা, যে আতঙ্কবাদ এবং উগ্রবাদ পঞ্জাবে বাড়ছে, সেটি আমরা কী করে নিয়ন্ত্রণ করব।”

সদ্য সমাপ্ত লোকসভা নির্বাচনে ভারতীয় জনতা পার্টির (বিজেপি) টিকেটে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন কঙ্গনা। নির্বাচনে প্রথমবার অংশ নিয়েই করেছেন বাজিমাত। হিমাচল প্রদেশের মান্ডি লোকসভা কেন্দ্রে কংগ্রেস নেতা বিক্রমাদিত্য সিংহকে ৭৪ হাজার ৭৫৫ ভোটের ব্যবধানে হারিয়েছেন তিনি।

 

 

About

Popular Links