Thursday, June 13, 2024

সেকশন

English
Dhaka Tribune

অভিনন্দনের ডাক্তারি পরীক্ষার পর যা বললেন চিকিৎসকরা

দিল্লি ক্যান্টনমেন্টের রিসার্চ অ্যান্ড রেফারাল হাসপাতালে নানা পরীক্ষার মধ্যে দিয়ে যেতে হয়েছে তাকে।

আপডেট : ০৩ মার্চ ২০১৯, ১০:০০ পিএম

দুই দিন পাকিস্তানে আটক থাকার পর ভারতে ফিরে ডাক্তারি পরীক্ষার সম্মুখীন হতে হয়েছে ভারতের বিমানবাহিনীর উইং কমান্ডার অভিনন্দন বর্তমান। দিল্লি ক্যান্টনমেন্টের রিসার্চ অ্যান্ড রেফারাল হাসপাতালে নানা পরীক্ষার মধ্যে দিয়ে যেতে হয়েছে তাকে।

সংবাদমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়, এমআরআই এবং অন্যান্য পরীক্ষার পর চিকিৎসকরা জানিয়েছেন, পাকিস্তান থেকে অভিনন্দনের শরীরে কোনো মাইক্রোচিপ বা যন্ত্র ঢোকানো হয়নি। তবে তার মেরুদণ্ডে এবং পাঁজরের হাড়ে চোট রয়েছে। এ কারণে অন্তত ১০ দিন তার চিকিৎসা চলবে।

এর আগে গত শুক্রবার সন্ধ্যায় অভিনন্দনকে ভারতের কাছে হস্তান্তর করে পাকিস্তান। তাকে বরণ করে নিতে সকাল থেকে কাশ্মিরের ওয়াঘা সীমান্তে হাজির হন কয়েকশো ভারতীয়। ওয়াঘা সীমান্তে সকাল থেকেই অপেক্ষায় ছিলেন অভিনন্দনের বাবা এয়ার মার্শাল এস বর্তমান এবং মা শোভা বর্তমান। 

গত মঙ্গলবার ভারতীয় বিমানবাহিনী পাকিস্তানের আকাশসীমায় ঢুকে বিমান হামলা চালায়। পর দিনই ভারতের দুটি বিমান ভূপাতিত ও এক পাইলটকে আটকের দাবি করে পাকিস্তান। 

পরে বৃহস্পতিবার ভারতীয় বিমানবাহিনীর পাইলট অভিনন্দন বর্তমানকে শুক্রবার ছেড়ে দেয়া হবে বলে ঘোষণা দেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান

About

Popular Links