Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

শান্ত-মারিয়াম বিশ্ববিদ্যালয় ও ‘পটু’ ব্রান্ডের মধ্যে চুক্তি

আমান গ্রুপ অব কোম্পানিস-এর সহপ্রতিষ্ঠান ‘পটু’ বিশ্বমানের রকমারি পোশাক, অলঙ্কারসহ জনপ্রিয় বিভিন্ন লাইফস্টাইল পণ্য তৈরি ও তা বাজারজাত করে আসছে

আপডেট : ৩১ জুলাই ২০২৩, ০৬:২২ পিএম

শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি ও ‘‘পটু'' লাইফস্টাইল ব্রান্ডের মধ্যে সমঝোতা স্মারক (এমওইউ) চুক্তি অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩১ জুলাই) এ উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের সভাকক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আমান গ্রুপ অব কোম্পানিস-এর সহপ্রতিষ্ঠান ‘‘পটু'' বিশ্বমানের রকমারি পোশাক, অলঙ্কারসহ জনপ্রিয় বিভিন্ন লাইফস্টাইল পণ্য তৈরি ও তা বাজারজাত করে আসছে। 

চুক্তি সই অনুষ্ঠানে পটু ব্রান্ডের চেয়ারম্যান ও আমান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক তাহরিন আমান, ‘‘পটু'' ও আমান গ্রুপের পরিচালক আনোয়ারা আনা আমানসহ আমান গ্রুপের এইচআর ম্যানেজার ও অন্যান্য কর্মকর্তারা এবং শান্ত-মারিয়াম বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ও বরেণ্য শিল্পী অধ্যাপক মোস্তাফিজুল হক, ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর শামসুন নাহার, রেজিস্ট্রার ড. পাড় মশিয়ূর রহমান, জয়েন্ট রেজিস্ট্রার কায়কোবাদ রানা ও ম্যানেজমেন্ট এন্ড জেনারেল স্ট্যাডিজ অনুষদের ডিন প্রফেসর ড. এম. আবদুল হালিম শেখ ও ফ্যাকাল্টি অব ডিজাইন এন্ড টেকলোজি অনুষদের ডিন আর্কিটেক্ট হোসনে আরা রহমান ও ফ্যাকাল্টি অব ফাইন এন্ড পারফমিং আর্টস এর ডিন প্রফেসর ড. প্রদীপ নন্দীসহ শিক্ষক ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

পরিচয়পর্বের মাধ্যমে শুরু হওয়া এ অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠান কর্তৃপক্ষের উপস্থিতিতে সম্পন্ন হয় সমঝোতা স্মারক (এমওইউ) চুক্তি। অতঃপর ‘‘পটু'' গ্রুপের তৈরি প্রোডাক্টের গুণগতমান, দেশ-বিদেশে এসবের চাহিদা ও লাইফ স্টাইল পণ্যের নিত্য পরিবর্তন তথা হালফ্যাশনের বিষয় বৈচিত্র ও উন্নয়নের আদ্যপান্ত নিয়ে প্রাণবন্ত আলোচনা ও আরএমজি সেক্টরের দক্ষ পেশাজিবী ও ভাবি উদ্যোক্তা এবং পেশাদারদের মধ্যকার কর্পোরেট যোগাযোগের গুরুত্ব তুলে ধরা হয়। 

একই সঙ্গে শান্ত-মারিয়াম বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠা, এর ভিন্নতা ও বিশেষত্ব এবং পটু ও আমান গ্রুপের সাথে সংশ্লিষ্ট ডিপার্টমেন্টের ছাত্র তথা ভাবি পেশাদারদের যোগাযোগ, ইন্টার্নশিপ তথা চাকরিতে অংশগ্রহণের ব্যাপারে আলোচনা ও সিদ্ধান্ত হয়।

About

Popular Links