Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

পাবনা বিশ্ববিদ্যালয়ে আয়কর বিবরণী বিষয়ক কর্মশালা

বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তারা কর্মশালায় অংশগ্রহণ করেন

আপডেট : ১৭ অক্টোবর ২০২৩, ০১:৫০ পিএম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পাবিপ্রবি) “ইনকাম টেক্স রিটার্ন ইনস অ্যান্ড আউটস: হাউ টু মেইক ইট সিম্পল অ্যান্ড ট্রান্সপারেন্ট” শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৬ অক্টোবর)  বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তাদের জন্য দুটি কর্মশালা সম্পন্ন হয়।বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক ও কর্মকর্তা কর্মশালায় অংশগ্রহণ করেন।

বিশ্ববিদ্যালয়ের এক্সাম হলে কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন।  বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. এসএস মোস্তফা কামাল খান এবং কোষাধ্যক্ষ কে এম সালাহ্ উদ্দীন।

কর্মশালায় প্রশিক্ষক হিসেবে ছিলেন রাজশাহী কর অঞ্চলের অতিরিক্ত কর কমিশনার মোহাম্মদ শাহ্ আলম এবং সহকারী কর কমিশনার মো. শিহাব উদ্দিন আহম্মেদ।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাস্যুরেন্স সেল (আইকিউএসি)-এর পরিচালক অধ্যাপক ড. মীর খালেদ ইকবাল চৌধুরী। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন আইকিউএসি’র অতিরিক্ত পরিচালক অধ্যাপক ড. শেখ রাসেল আল-আহম্মেদ এবং সহযোগী অধ্যাপক ড. মো. নূর আলম।

এদিকে, একইদিন সকালে পাবিপ্রবি প্রেসক্লাবের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ক্যাম্পাসে বৃক্ষরোপণ ও র‌্যালিতে অংশগ্রহণ করেন উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন। র‌্যালি শেষে কেক কাটা এবং আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে  উপ-উপাচার্য অধ্যাপক ড. এসএস মোস্তফা কামাল খান এবং কোষাধ্যক্ষ কে এম সালাহ্ উদ্দীন বক্তব্য রাখেন।

About

Popular Links