Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

ইউআইটিএসে ইন্ট্রা ভার্সিটি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

টুর্নামেন্টে ছয়টি গ্রুপে ১৩টি দল অংশগ্রহণ করছে

আপডেট : ১৪ ফেব্রুয়ারি ২০২৪, ০৪:২৯ পিএম

ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস (ইউআইটিএস)-এর ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগ আয়োজিত ইন্ট্রা ভার্সিটি ক্রিকেট টুর্নামেন্ট-২০২৪ শুরু হয়েছে। টুর্নামেন্টে ছয়টি গ্রুপে ১৩টি দল অংশগ্রহণ করছে।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের খেলার মাঠে টুর্নামেন্টের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের  চেয়ারম্যান আলহাজ্ব সুফি মোহাম্মদ মিজানুর রহমান।

উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতে বিশ্ববিদ্যালয়ের সংশ্লিষ্ট সবার সুস্বাস্থ্য কামনা ও পারস্পারিক সৌহার্দ্য বজায় রাখার জন্য দোয়া ও মোনাজাত করা হয়।

এরপর বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান একটি প্রতিযোগিতাপূর্ণ  টুর্নামেন্টের জন্য সব দলের অধিনায়কদের দিক-নির্দেশনা দেন এবং আন্তরিকতার সঙ্গে টুর্নামেন্টটি সফল করার আহ্বান জানান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সিরাজ উদ্দীন আহমেদ, বোর্ড অব ট্রাস্টিজের উপদেষ্টা অধ্যাপক ড. কে এম সাইফুল ইসলাম খান, সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন অধ্যাপক ড. মো. আশরাফুল ইসলাম, রেজিস্ট্রার মোহাম্মদ কামরুল হাসান, প্রক্টর ড. মো. ইয়াছিন আলী, ইইই বিভাগের বিভাগীয় প্রধান আবেদুল হাদী, ফার্মেসি বিভাগের বিভাগীয় প্রধান মো. মোফাজ্জল হোসেন, ইন্টারন্যাশনাল ডেস্কের অতিরিক্ত পরিচালক জনাব শুভ দাস, জনসংযোগ কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, আইটি অফিসার সাফাত-আল-আরাফাত এবং বিশ্ববিদ্যালয়ে শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীরা।

About

Popular Links