Saturday, June 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

মিনিস্টারের ‘হাম্বা অফার’, স্ক্র্যাচ কার্ড ঘষলেই মিলবে গরু-ফ্রিজ

মিনিস্টারের নির্দিষ্ট মডেলের ফ্রিজ কিনে স্ক্র্যাচ কার্ড ঘষলেই গ্রাহকরা পেতে পারেন গরু-ফ্রিজসহ অসংখ্য উপহার

আপডেট : ২১ মে ২০২৪, ১১:৫৮ এএম

আসন্ন ঈদ-উল-আজহার আনন্দ বাড়িয়ে দিতে “হাম্বা অফার” নিয়ে এসেছে মিনিস্টার। দেশের জনপ্রিয় এই ইলেকট্রনিকস কোম্পানির নির্দিষ্ট মডেলের ফ্রিজ কিনলেই গ্রাহক পেয়ে যেতে পারেন বিশাল সাইজের গরু, অসংখ্য ফ্রিজ, নিশ্চিত ডিসকাউন্টসহ আকর্ষণীয় সব উপহার।

মিনিস্টার সব সময় গ্রাহক চাহিদা এবং সুবিধার কথা বিবেচনা করে বিভিন্ন সময় বিভিন্ন অফার দিয়ে থাকে। ঈদ-উল-আজহাকে সামনে রেখে গ্রাহকরা যখন ফ্রিজ কেনায় ব্যস্ত, তখনই গ্রাহকদের কথা ভেবে মিনিস্টার নিয়ে এসেছে এ বছরের সবচেয়ে আকর্ষণীয় “হাম্বা অফার”।

চলমান এ অফারে মিনিস্টারের নির্দিষ্ট মডেলের ফ্রিজ কিনলেই গ্রাহকরা স্ক্র্যাচ কার্ড ঘষলে পেতে পারেন, গরু, অসংখ্য ফ্রিজ, নিশ্চিত নগদ ডিসকাউন্টসহ আকর্ষণীয় গিফট বক্স ও অসংখ্য উপহার।

গ্রাহকদের ব্যাপক চাহিদা ও পছন্দের কথা চিন্তা করে মিনিস্টার ১৯৫ লিটার ফ্রিজ কিনলে গ্রাহক পাবেন ১০ হাজার টাকা নগদ ডিসকাউন্ট। এছাড়া যেকোনো মডেলের এসি কিনে গ্রাহকরা পাবেন ৫ হাজার টাকার মূল্যছাড়। এক্সচেঞ্জ অফারে রয়েছে ৩০% পর্যন্ত ডিসকাউন্ট। তাছাড়া এসির ফ্রি ইন্সটলেশন তো থাকছেই।

পাশাপাশি মিনিস্টার “হাম্বা অফারে” নির্দিষ্ট মডেলের হোম অ্যাপ্ল্যায়েন্স যেমন- রাইস কুকার, ফ্যান, ইলেকট্রিক কেটলি ও মশা মারার ব্যাট কিনেও গ্রাহকরা পাবেন যথাক্রমে ২৫০ টাকা, ৩০০ টাকা এবং ৫০০ টাকার নগদ মূল্যছাড়।

মিনিস্টার-মাইওয়ান গ্রুপের হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কেএমজি কিবরিয়া বলেন, “ঈদ আমাদের জন্য একটি বিশেষ সময়। এ সময়ে আমরা গ্রাহকদের জন্য নতুন নতুন অফার নিয়ে আসি। অন্যবারের তুলনায় এবারের অফারটি পুরোপুরি ভিন্ন। অফারের নাম শুনেই হয়তো বুঝতে পারছেন অফারটি কতটা আকর্ষণীয়।”

তিনি বলেন, “আশা করছি, ‘হাম্বা অফারে’ আমাদের ক্রেতারা মিনিস্টার ফ্রিজ কিনতে বেশ আগ্রহী হবেন। তাছাড়া মিনিস্টার দিচ্ছে স্বল্প মূল্যে বাজারের সবচেয়ে ভালোমানের ফ্রিজ। তাই গ্রাহকদের বলতে চাই, এবারের ঈদে মিনিস্টার ফ্রিজ কিনুন, আর গরু জিতে বাড়ি ফিরুন।”

About

Popular Links