Saturday, June 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

গাজাবাসীর জন্য তহবিল সংগ্রহে বিশ্ব খাদ্য কর্মসূচির সঙ্গে কাজ করছে ফুডপ্যান্ডা

অ্যাপ থেকেই দেওয়া যাবে অনুদান

আপডেট : ২৮ মে ২০২৪, ০৬:০১ পিএম

গাজাবাসীর জন্য তহবিল সংগ্রহে জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচির (ডব্লিউএফপি) সঙ্গে যৌথভাবে কাজ করছে ফুড ও গ্রোসারি ডেলিভারি প্ল্যাটফর্ম ফুডপ্যান্ডা বাংলাদেশ। অংশীদারিত্বের অংশ হিসেবে, ফুডপ্যান্ডা অ্যাপের মাধ্যমে ব্যবহারকারীরা অর্থ দিয়ে ডব্লিউএফপির মাধ্যমে গাজায় বসবাসরতদের কাছে ত্রাণ সহায়তা পৌঁছে দিতে পারবেন।

ফুডপ্যান্ডা বাংলাদেশের সহপ্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক জুবায়ের বি এ সিদ্দিকী বলেন, “যেকোনো জনগোষ্ঠীর ঐক্য ও তাদের যৌথ দায়িত্ববোধে আমরা বিশ্বাস করি। পরিবর্তন আনার লক্ষ্যে বিশ্ব খাদ্য কর্মসূচির সাথে আমাদের এই যৌথ উদ্যোগ একটি ক্ষুদ্র প্রচেষ্টা। ফুডপ্যান্ডা অ্যাপের মাধ্যমে গাজাবাসীর পাশে দাঁড়াতে ডব্লিউএফপি’তে অনুদান দিতে সবাইকে উদাত্ত আহ্বান জানাচ্ছি।”

বিশ্ব খাদ্য কর্মসূচির কান্ট্রি ডিরেক্টর ডম স্কালপেল্লি বলেন, মানবিক সহায়তা কার্যক্রমে ফুডপ্যান্ডার এই অঙ্গীকারকে আমরা সাধুবাদ জানাই। জরুরি পরিস্থিতি মোকাবিলায় ফুডপ্যান্ডার মতো বেসরকারি খাতের প্রতিষ্ঠানের সাথে অংশীদারিত্ব খুবই গুরুত্বপূর্ণ। ফুডপ্যান্ডার মাধ্যমে প্রাপ্ত অনুদান গাজার ক্ষতিগ্রস্তদের সহায়তা করবে।

ডব্লিউএফপির সঙ্গে যৌথ এ উদ্যোগে অংশ নিয়ে অনুদান দেওয়ার জন্য ব্যবহারকারী, পার্টনার ও কর্মীদের প্রতি আহ্বান জানিয়েছে ফুডপ্যান্ডা বাংলাদেশ।

About

Popular Links