• বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৭, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১০:৪৯ রাত

গলায় ছুরি ধরে সাবেক প্রেমিককে শারীরিক সম্পর্ক করতে বাধ্য করল তরুণী

  • প্রকাশিত ১২:১৭ দুপুর জুন ২৮, ২০১৮
  • সর্বশেষ আপডেট ১২:১৮ দুপুর জুন ২৮, ২০১৮
samantha-ray-mears-grand-falls-pd-1530166583883.jpg
সামান্থা রে মেয়ার্স। ছবি- নিউ ইয়র্ক পোস্ট

গত এপ্রিলেও একই তরুণের সঙ্গে কলহের কারণে পুলিশের হাতে আটক হয়েছিলেন মেয়ার্স

যুক্তরাষ্ট্রের মনটানায় এক তরুণী তার সাবেক প্রেমিকের বাসার জানালা ভেঙ্গে ভেতরে ঢুকে গলায় ছুরি ধরে তার সঙ্গে শারীরিক সম্পর্কে যেতে বাধ্য করেছে। 

নিউ ইয়র্ক পোস্টে প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, পুলিশ  এ ঘটনায় সামান্থা রে মেয়ার্স নামের ১৯ বছরের ওই তরুণীকে গত শুক্রবার (২২ জুন) আটক করেছে।

মনটানার পুলিশ জানায়, ওই তরুণের সঙ্গে মেয়ার্সের সাত বছরের প্রেমের সম্পর্ক ছিল। শুক্রবার সাবেক প্রেমিক যখন বাড়ির বাইরে ছিল, মেয়ার্স তখন তার বাড়ির জানালা ভেঙে ভেতরে প্রবেশ করে। পরে ওই তরুণ নিজের বাসায় প্রবেশ করলে মেয়ার্স তাকে পরনের পোশাক খুলে বিছানায় শুতে বলেন। এরপর সাবেক প্রেমিককে শারীরিক সম্পর্ক করতে বাধ্য করেন মেয়ার্স। এ সময় তার হাতে ছিল ধারালো ছুরি। 

ওই প্রেমিকের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, শারীরিক আঘাত পেতে পারেন এই ভয়ে প্রেমিক মেয়ার্সকে বাধা দেন নি। শারীরিক সম্পর্ক চলার এক পর্যায়ে মেয়ার্সের সাবেক প্রেমিক বাধা দিতে চাইলে মেয়ার্স তার হাতে আঘাত করে। 

শারীরিক সম্পর্ক শেষ করে মেয়ার্স যখন বিছানায় বসে ছিল, ছেলেটি তখন প্রমাণস্বরুপ কিছু ছবি তুলে রাখে। এরপর বন্ধুর সঙ্গে কথা বলার নাম করে পাশের রুমে গিয়ে পুলিশকে ফোন করে জানায়। পরে পুলিশ এসে মেয়ার্সকে গ্রেফতার করে।

গত এপ্রিলেও একই তরুণের সঙ্গে কলহের কারণে পুলিশের হাতে আটক হয়েছিলেন মেয়ার্স। তখন সে এই তরুণের চুল টেনে ধরে, মুখে আঘাত করে ও গলা চেপে ধরার চেষ্টা করে।