• বুধবার, ফেব্রুয়ারি ১৯, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১১:১৫ রাত

আফ্রিদি-সালমানের নতুন উদ্যোগ

  • প্রকাশিত ১০:১৫ রাত জুলাই ১৭, ২০১৮
c55c37628fe8936c382692b815f1ea-5b4deefe8d575-1531844019594.jpg
একত্রে বলিউড তারকা সালমান খান ও পাকিস্তানের সাবেক ক্রিকেটার শহীদ আফ্রিদি। ছবি: ইন্টারনেট থেকে সংগৃহীত

“আমরা একমত হয়েছি যে, দুই দেশের সম্পর্কের উন্নতির জন্য তারকাদের ভূমিকা রাখা উচিত।”

জনপ্রিয়তার দিক থেকে সালমান খান ও শহীদ আফ্রিদি বরাবরই শীর্ষ সারিতে। কিছুদিন আগে কানাডায় এক অনুষ্ঠানে আফ্রিদি-সালমানের দেখা এবং ছবি তোলা হয়। সেই ছবিই নিজের টুইটারে পোস্ট করেন পাকিস্তানি অলরাউন্ডার। এরপর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয় ঝড়। যে আফ্রিদি মাস কয়েক আগে ভারতীয় সরকারকে ধুয়ে দিয়েছিলেন কাশ্মীর ইস্যুতে, সেই তিনিই সালমানের সঙ্গে তোলা ছবি পোস্ট করলেন কী কারণে?

অবশেষে পোস্ট করা ওই ছবির ব্যাখ্যা দিয়েছেন আফ্রিদি। ভারত ও পাকিস্তানের সম্পর্কের বরফ গলাতে একসঙ্গে কাজ করার উদ্যোগ নিয়েছেন পাকিস্তানি তারকা ও সালমান। ভারত ও পাকিস্তানের ‘বন্ধুত্বপূর্ণ’ সম্পর্ক চান আফ্রিদি। যেটা দুই দেশের তারকার পক্ষেই সম্ভব বলে মনে করেন তিনি। গ্লোবাল টি-টোয়েন্টি লিগ খেলতে কানাডায় থাকার সময় বলিউড তারকাকে এ বিষয়ে জানিয়েছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক। তার এই বক্তব্যের সঙ্গে একমত প্রকাশ করেছেন সালমান খান।

পাকিস্তানের এই অলরাউন্ডারের উদ্ধৃতি দিয়ে টরেন্টো ডেইলি টাইমস জানিয়েছে, “আমরা একমত হয়েছি যে, দুই দেশের সম্পর্কের উন্নতির জন্য তারকাদের ভূমিকা রাখা উচিত।” সালমানের সঙ্গে তার ছবি পোস্ট করাটিও এই পদক্ষেপের একটি অংশ।