• বৃহস্পতিবার, আগস্ট ১৬, ২০১৮
  • সর্বশেষ আপডেট : ০২:০৭ দুপুর

৮০ মিলিয়ন পণ্য নিয়ে শপহুডসের যাত্রা শুরু

  • প্রকাশিত ০৯:৫৫ রাত আগস্ট ৭, ২০১৮
Shophoods

সর্বাধিক পণ্য ক্যাটাগরি নিয়ে বাংলাদেশের অন্যতম ই-কমার্স প্ল্যাটফর্ম এখন শপহুডস।

চায়না থেকে আমদানিকৃত পণ্য সরাসরি হোম ডেলিভারি দিতে বাংলাদেশে যাত্রা শুরু করেছে শপহুডস। ক্রেতাদের জন্য পছন্দসই মান সম্মত ৮০ মিলিয়ন এর বেশী পণ্য এখন পাওয়া যাবে শপহুডস (www.shophoods.com) স্টোরে।  

সাধারণত চাইনিজ ম্যানুফেকচারার থেকে নিত্য প্রয়োজনীয় যেকোনো জিনিস দেশে আনতে অনেক ধরনের সমস্যার সম্মুখীন হতে হয়। ট্যাক্স, কাস্টম প্রোসেস সাথে নানাবিধ পণ্য ডেলিভারি জনিত সমস্যা। ক্রেতাদের এসব কিছুর দায়ভার কাঁধে নিয়ে আপনার পণ্য সরাসরি ঢাকায় পৌঁছে দিবে শপহুডস। ঠিকানা অনুযায়ী তা পৌঁছে যাবে বাসা পর্যন্তও।  

Shophoods এর ওয়েবসাইট থেকে পণ্য এর রিভিউ দেখে ক্রেতাদের অর্ডার দেয়ার সুবিধা আছে যাতে যাচাই করা যায় আসলেই কোন পণ্যটি পেতে যাচ্ছে ক্রেতা তার একটা পরিস্কার ধারণা পাওয়া যায়। শপহুডদে কোন লুকোচুরি নেই। শপহুডস ক্রেতার পছন্দকৃত হুবহু সেই পণ্যটি দিবে যেটি দেখে ক্রেতা অর্ডার কনফার্ম করবেন।      

নির্ভেজাল কেনাকাটার জন্য শপহুডস এর আছে সহজ প্যামেন্ট এর সুবিধা। সুবিধাজনক মাধ্যম ব্যবহার করে সহজেই পরিশোধ করা যাবে দাম আর তারপর সময় মত পৌঁছে যাবে ক্রেতার পণ্য দ্রুততম সময়ে। 

আপনার জামাকাপড় থেকে শুরু করে প্রতিদিন ব্যবহার্য ইলেকট্রনিক পণ্য পর্যন্ত নিশ্চিন্তে অর্ডার দিতে শপহুডস দিচ্ছে ভালো মানের নিশ্চয়তা। বিভিন্ন ব্র্যারন্ড এর জিনিস পত্র যা এখন বেশি দামে কিনতে হচ্ছে তা এখন সরাসরি ম্যানুফেকচারার এর কাছ থেকে এনে দিবে শপহুডস। 

সর্বাধিক পণ্য ক্যাটাগরি নিয়ে বাংলাদেশের অন্যতম ই-কমার্স প্ল্যাটফর্ম এখন শপহুডস। আপনার শপিং হোক মান সম্মত আর ঝামেলা মুক্ত।

বিস্তারিত: www.shophoods.com