• শনিবার, আগস্ট ২৪, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৪১ রাত

জানালা পরিস্কার করছেন ক্যাপ্টেন আমেরিকা! (ভিডিও)

  • প্রকাশিত ০৯:৪৩ সকাল এপ্রিল ২৭, ২০১৯
সসস

বিশ্বজুড়ে মুক্তি পেয়েছে মার্ভেলের ছবি 'অ্যাভেঞ্জারস : এন্ড গেম'। ছবিটিতে অনেক সুপারহিরোর সঙ্গে রয়েছে ক্যাপ্টেন আমেরিকাও।

মার্ভেল কমিকসের চরিত্র ক্যাপ্টেন আমেরিকা। কার্টুন-সিনেমায় 'বিদঘুটে' সব শত্রুদের হাত থেকে পৃথিবীবাসীকে বাঁচিয়ে ছেলে-বুড়ো সব ভক্তদের কাছেই বেশ জনপ্রিয় তিনি। এবার বড় পর্দা ছাড়িয়ে এই 'সুপারহিরোর' দেখা মিলেছে যুক্তরাজ্যে। 

সংবাদমাধ্যম ডেইলিমেইলের খবরে বলা হয়, যুক্তরাজ্যের ইউপিএমসি পিটসবার্গ শিশু হাসপাতাল ভবনের জানালার কাছে বসে ছিল সাত বছর বয়সী শিশু সেন বেকার। হঠাৎ সে দেখে হাসপাতাল ভবনের বাইরে থেকে জানালার কাঁচ পরিস্কার করছেন ক্যাপ্টেন আমেরিকার সাজে একজন পরিচ্ছন্নতাকর্মী। পছন্দের সুপারহিরোকে দেখে বেশ চমকে ওঠে সেন। 

সংবাদমাধ্যমটি জানায়, সেন হৃদপিণ্ডে জটিলতা নিয়ে হাসপাতালে ভর্তি রয়েছে। সেখানে কিছুদিন বাদেই তার হৃদপিণ্ড প্রতিস্থাপন করা হবে। 

ঘটনার সময় ধারণ করা একটি ভিডিওতে দেখা যায় ক্যাপ্টেন আমেরিকার পোশাক পরা ওই কর্মীকে। এ সময় শিশুটির মা সেনকে কাছেই অন্য একটি জানালায় আরেক পরিচ্ছন্নতাকর্মীকে দেখান। তার পরনে ছিল আরেক সুপারহিরো ব্যাটম্যানের সাজ। 

অসুস্থ শিশুটিকে হঠাৎ এভাবে খুশি করে ওই জানালা থেকে অন্য জানালায় চলে যান মার্ভেল চরিত্রের সাজে থাকা ওই পরিচ্ছন্নতাকর্মী। 

কদিন হলো বিশ্বজুড়ে মুক্তি পেয়েছে মার্ভেলের ছবি 'অ্যাভেঞ্জারস : এন্ড গেম'। ছবিটিতে অনেক সুপারহিরোর সঙ্গে রয়েছে ক্যাপ্টেন অমেরিকাও। মুক্তির সঙ্গে সঙ্গে ছবিটি বেশ ঝড় তুলেছে। পিছিয়ে নেই বাংলাদেশের মার্ভেল ভক্তরাও। 'অ্যাভেঞ্জারস : এন্ড গেম' মুক্তি পাওয়া হলগুলোর টিকেট কাউন্টারে ঝাঁকে ঝাঁকে তাদের উপস্থিতি আর সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে রসালো আলোচনা বেশ বুঝিয়ে দিচ্ছে তাদের অ্যাভেঞ্জারস জ্বরের মাত্রা।