• শুক্রবার, ডিসেম্বর ১৩, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৫৬ রাত

কয়েকটি জেলায় পড়তে পারে হালকা শীত-কুয়াশা

  • প্রকাশিত ০১:২৩ দুপুর অক্টোবর ১৫, ২০১৯
কুয়াশাচ্ছন্ন শীতের সকাল। ছবি : সৈয়দ জাকির হোসাইন/ ঢাকা ট্রিবিউন
কুয়াশাচ্ছন্ন শীতের সকাল। ছবি : সৈয়দ জাকির হোসাইন/ ঢাকা ট্রিবিউন

দেশের উত্তরাঞ্চলের কিছু কিছু জায়গায় রাতে হালকা শীত পড়তে পারে এবং দেশের বিভিন্ন এলাকায় সামান্য কুয়াশা পড়তে পারে

চট্টগ্রাম, বরিশাল ও সিলেট বিভাগসহ দক্ষিণাঞ্চলের কিছু কিছু জায়গায় বুধবার (১৬ অক্টোবর) অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। এছাড়া দেশের অন্য জায়গায় অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর।

এদিকে দক্ষিণ-পশ্চিম মৌসুমী বায়ু বাংলাদেশ থেকে বিদায় নেওয়ায় দেশের উত্তরাঞ্চলের কিছু কিছু জেলায় রাতে হালকা শীত ও কুয়াশা পড়তে পারে বলে। 

আবহাওয়াবিদ রুহুল কুদ্দুছ আজ বাসসকে জানান, "আগামীকাল চট্টগ্রাম, বরিশাল ও সিলেট বিভাগসহ দক্ষিণাঞ্চলের কিছু কিছু জায়গায় বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। তবে দেশের উত্তরাঞ্চলের কিছু কিছু জায়গায় রাতে হালকা শীত পড়তে পারে এবং দেশের বিভিন্ন এলাকায় সামান্য কুয়াশা পড়তে পারে।"

আজ সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, চট্টগ্রাম বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ী দমকা হাওয়াসহ হালকা বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। এছাড়া দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। সারাদেশে দিন এবং রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।