Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

আইইউবি'র সামার ২০২০ সেমিস্টারের ভার্চুয়াল ওরিয়েন্টেশন শনিবার

৫ জুলাই, রবিবার থেকে আইইউবির সামার ২০২০ সেমিস্টারের ক্লাস শুরু হবে

আপডেট : ০২ জুলাই ২০২০, ০৩:৫৫ পিএম

চলমান মহামারিতে অনলাইন শিক্ষা কার্যক্রম এগিয়ে নিয়ে যাওয়ার জন্য প্রথমবারের মতো ভার্চুয়াল (অনলাইন) ওরিয়েন্টেশন প্রোগ্রামের আয়োজন করেছে দেশের প্রথম সারির বিদ্যাপীঠ ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি, বাংলাদেশ (আইইউবি)। সামার ২০২০ সেমিস্টার উপলক্ষে এই ওরিয়েন্টেশনের আয়োজন করেছে বিশ্ববিদ্যালয়টি।

সাধারণত রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত ক্যাম্পাসেই ওরিয়েন্টেশন প্রোগ্রাম করে থাকে আইইউবি। কিন্তু করোনাভাইরাস সংক্রমণ এড়াতে সামাজিক দূরত্বের বিষয়টি মাথায় রেখে এবার অনলাইনে অনুষ্ঠিত হবে ওরিয়েন্টেশন।

শনিবার (৪ জুলাই) সকাল ১১টা ৫ মিনিটে শুরু হয়ে ১১টা ৫৫ মিনিট পর্যন্ত চলবে এই অনুষ্ঠান। যা সরাসরি সম্প্রচার করবে ঢাকা ট্রিবিউন।

ওরিয়েন্টেশন অনুষ্ঠানে বক্তব্য রাখবেন- আইইউবির উপাচার্য অধ্যাপক মিলান প্যাগান, বোর্ড অব ট্রাস্টিজ চেয়ারম্যান এ মতিন চৌধুরী,  রেজিস্ট্রার এম আনোয়ারুল ইসলাম, বিজনেস ডিন অধ্যাপক সারওয়ার উদ্দিন আহমেদ, ইঞ্জিনিয়ারিং, প্রযুক্তি ও বিজ্ঞান বিভাগের ডিন অধ্যাপক মোহাম্মদ আনোয়ার, লিবারেল আর্টস অ্যান্ড সোশ্যাল সায়েন্সেসের ডিন অধ্যাপক ইমতিয়াজ এ হুসেন, ফার্মাসি ও জনস্বাস্থ্য বিভাগের ডিন অধ্যাপক জেএমএ হান্নান এবং পরিবেশ বিজ্ঞান ও ব্যবস্থাপনা বিভাগের ডিন অধ্যাপক শাহ এম ফারুক, এবং সঞ্চালনা করবেন জনসংযোগ ও গণমাধ্যম পরিচালক আমিনুল হক।

আগামী ৫ জুলাই, রবিবার থেকে আইইউবির সামার ২০২০ সেমিস্টারের ক্লাস শুরু হবে।



About

Popular Links