Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

‘উঠাও’ হেলিকাপ্টারে বাড়ি ফিরছে ভাগ্যবান বিজয়ী

মোবাইল অ্যাপ ভিত্তিক রাইড শেয়ারিং সার্ভিসপাঠাও তাদের তিন ভাগ্যবান বিজয়ী এবং তাদের পরিবাকে বাড়িতে পাঠাচ্ছে হেলিকপ্টার সার্ভিস উথাও দিয়ে।   

আপডেট : ১৪ জুন ২০১৮, ১০:২১ পিএম

ঈদে সবার আগে বাড়ি ফিরতে কে না চায়। তবে, স্থল, জল কিংবা নৌপথে নয় যদি আকাশ পথে বাড়ি ফেরা হয় তাহলে তার আনন্দটুকু একটু বেশী। আর এই ঈদযাত্রা হয় ভাগ্যবান বিজয়ী হয়ে তাহলে আর কথাই নেই। 

ঈদ উপলক্ষে বিশেষ হেলিকপ্টার সার্ভিস চালুর ঘোষণা দিয়েছিল রাইড শেয়ারিং সার্ভিসপাঠাও। বিশেষ এ হেলিকপ্টার সার্ভিসটির নাম দেওয়া হয়েছিল ‘উঠাও’ এই সার্ভিসের ভাগ্যবন বিজয়ীদের নাম গত রোববার(১০ জুন) প্রকাশ করা হয়। তিন বিজয়ী এবং তাদের পরিবারকে বাড়ি পোঁছিয়ে দিবে পাঠাও এর উঠাও সার্ভিস হেলিকাপ্টারে। 

পাঠাও কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল ফেসবুক পেইজে জানিয়েছিল, প্রথম রমজান থেকে ২০ রমজান পর্যন্ত ১০টি বা তার বেশি রাইড নেওয়া সব পাঠাও ব্যবহারকারীদের মধ্য থেকে তিনজন ভাগ্যবান ব্যবহারকারী পাবেন হেলিকপ্টারে করে বাড়ি যাওয়ার সুযোগ।রোববার (১০ জুন) সন্ধ্যা সাড়ে ৬ টায় পাঠও’র  গুলশান কার্যালয়ে লটারির মাধ্যমে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। বিজয়ীরা হলেন, আরশাদ পাপ্পু, আবু বকর সিদ্দিক ও নুর উদ্দিন তাহসিন। অনুষ্ঠানের পাঠাও’র বেশকয়েকজন  কর্মকর্তা ও কর্মচারী উপস্থিত ছিলেন।

বিজয়ীদের এক হলে আরশাদ পাপ্পু, বাড়ি ঠাকুরগাঁওয়ের পটুয়া ফকদনপুর গ্রামে। তিনি ঢাকায় কর্মরত আছেন মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের হেড অফিসে হিসাবরক্ষণ কর্মকর্তা হিসেবেআগামী ১৫ জুন শুক্রবার সকাল ১০টায় তিনি ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় বড় মাঠে হেলিকপ্টারে অবতরণ করবেন।

পাঠাও’র সিইও হসেন মোঃ এলিয়াস জানান, কোম্পানি দ্রুত পরিবহণের সেবা সার্ভিস উপায়গুলি সম্পর্কে চিন্তা ভাবনা করছে, তারই ধারবাহিকতায় 'উঠাও’ সেবা সার্ভিসের প্রচারণা শুরু করেন।

About

Popular Links