Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

মায়ের বিরুদ্ধে লজেন্স চুরির অভিযোগ করতে থানায় ৩ বছরের শিশু!

ভিডিওতে দেখা গেছে, পুলিশ ফাঁড়ির বাইরে বসে সাদা কাগজে মায়ের বিরুদ্ধে অভিযোগ লিখছে শিশুটি। কাগজে ফুটে উঠছে তার কাঁচা হাতের লেখা

আপডেট : ১৮ অক্টোবর ২০২২, ১২:৩৫ পিএম

মায়ের বিরুদ্ধে বিস্তর অভিযোগ থাকে শিশুদের। মা চকলেট খেতে দেয় না, কোথাও নিয়ে যায় না- এমন অনেক অভিযোগ। তাই বলে মায়ের বিরুদ্ধে লজেন্স চুরির অভিযোগ জানাতে থানায়! তাও আবার তিন বছরের শিশু!

হ্যাঁ, এমনই ঘটনা ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের বুরহানপুর পুলিশ ফাঁড়িতে। মায়ের বিরুদ্ধে “গুরুতর” অভিযোগ জানাতে ওই ছোট্ট শিশু থানায় গেছে। তার একটি ভিডিও ক্লিপ অনলাইন মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এক প্রতিবেদনে এই খবর জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার।

ভিডিওতে দেখা গেছে, পুলিশ ফাঁড়ির বাইরে বসে সাদা কাগজে মায়ের বিরুদ্ধে অভিযোগ লিখছে শিশুটি। কাগজে ফুটে উঠছে তার কাঁচা হাতের লেখা। থানায় অবশ্য সে একা আসেনি। সঙ্গে পেয়েছে তার বাবাকেও।

শিশুটির বাবা সংবাদমাধ্যমকে জানান, চোখে কাজল পরিয়ে দেওয়ার সময় বায়না ধরেছিল তার ছেলে। থানায় আসার আগে তার স্ত্রী তার ছেলেকে আদরও করেছেন।

তবে শিশুটির অভিযোগের সত্য-মিথ্য কিছু বলেননি তিনি। না বললেও এই খুদের কাণ্ড অনেকের মন কেড়েছে।

ওই থানার এক নারী কর্মকর্তা শিশুটিকে খুবই যত্নসহকারে সাহায্য করেছেন। তিনি এমনভাবে শিশুটির সঙ্গে ব্যবহার করেছেন যেন তার অভিযোগ নেওয়া হচ্ছে। পরে অবশ্য শিশুটিকে বুঝিয়ে বাড়িতে পাঠানো হয়েছে।

About

Popular Links