Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

বিয়ের আসরে নববধূকে বরের গাধা উপহার

উপহার হিসেবে বাচ্চা গাধা পেয়ে নববধূ আনন্দে মেতে ওঠেন। তিনি বাচ্চা গাধাটিকে আদর করেন এবং এর মাথায় হাত বোলান

আপডেট : ১২ ডিসেম্বর ২০২২, ০৪:৫৪ পিএম

বিয়ে নিয়ে নানা ধরনের মিম, সার্কাজম হয়ে থাকে। সেসব নিছক আনন্দ করার জন্য। বিয়ে নিয়ে সবচেয়ে পুরোনো প্রবাদ- “দিল্লিকা লাড্ডু, খাইলেও পস্তাতে (অনুশোচনা) হবে, না খাইলেও”। সব কিছু ছাপিয়ে বিয়ে যেকোনো ব্যক্তির জীবনে বড় একটা উৎসব হয়ে ওঠে। তাই বিয়ের দিনটিকে স্মরণীয় করে রাখতে কেউ কেউ ভিন্নধর্মী আয়োজন করেন।

তেমনি একটি বিয়ের অনুষ্ঠানের খবর পাওয়া গেলো পাকিস্তানে। দুই পাকিস্তানি ইউটিউবার আজলান শাহ ও বরিষা জাভেদ খান সম্প্রতি আনুষ্ঠানিকভাবে বিয়ে করেছেন। বিয়ের অনুষ্ঠানে কনেকে বাচ্চা গাধা উপহার দিয়েছেন বর। 

এমন উপহার দেওয়ার ঘটনা নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন বর। কনের প্রিয় হওয়ায় এই গাধা উপহার দিয়েছেন আজলান শাহ। এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

কনেকে বাচ্চা গাধা উপহার দেওয়ার একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন আজলান। একই সঙ্গে তিনি এমন ব্যতিক্রমী উপহার দেওয়ার কারণ ব্যাখ্যা করেছেন। আজলান লিখেছেন, তিনি জানতেন, বরিষা বাচ্চা গাধা পছন্দ করেন। তাই তার পক্ষ থেকে বরিষার জন্য এই উপহার।

আজলান জানিয়েছেন, বাচ্চা গাধাটিকে তার মায়ের কাছ থেকে আলাদা করা হয়নি। বাচ্চাটির সঙ্গে তার মাকেও নিয়ে এসেছেন তিনি।

উপহার হিসেবে বাচ্চা গাধা পেয়ে নববধূ আনন্দে মেতে ওঠেন। তিনি বাচ্চা গাধাটিকে আদর করেন এবং এর মাথায় হাত বোলান।

আজলান বিয়ের আসরে বাচ্চা গাধা নিয়ে এসে নববধূকে, তা উপহার দেওয়ার একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওটির ক্যাপশনে লিখেছেন, প্রশ্ন হলো, উপহার হিসেবে শুধু একটি গাধা কেন? উত্তর হলো, বরিষা তা পছন্দ করে। দ্বিতীয়ত, গাধা বিশ্বের সবচেয়ে পরিশ্রমী ও স্নেহশীল প্রাণী।

About

Popular Links