Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

বাগেরহাটে তিন কেজি গাঁজাসহ ২ মাদককারবারী গ্রেপ্তার

গ্রেপ্তার ওই নারীর বাসায় তল্লাশি চালিয়ে ড্রামের ভেতরে রাখা ৩ কেজি গাঁজা উদ্ধার করে  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

আপডেট : ১৬ ডিসেম্বর ২০২১, ০৭:১৯ পিএম

বাগেরহাটের মোংলায় তিন কেজি দুইশত গ্রাম গাঁজাসহ দুই মাদককারবারীকে আটক করেছে খুলনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। জব্দকৃত মাদক দ্রব্যসহ মোংলা থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে। 

শনিবার (১৬ অক্টোবর) সকাল ১০টার দিকে মোংলা উপজেলার বুড়িরডাঙ্গা ইউনিয়ন এলাকায় অভিযান চালানো হয়। 

খুলনা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর'র উপ-পরিদর্শক মো. মোসাদ্দেক হোসেন জানান, শনিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি অভিযানকারী দল  মোংলা উপজেলার বুড়িরডাঙ্গা ইউনিয়ন এলাকায় অভিযান চালায়। 

এসময় অভিযানকারীরা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইসলামপুর গ্রামের বাসিন্দা রেক্সনা বেগমের (৪১) বাসায় তল্লাশি চালিয়ে ড্রামের ভেতরে রাখা ৩ কেজি গাঁজা উদ্ধার করেন। এসময় রেক্সনা বেগমকে আটক করা হয়। রেক্সনার স্বামী মৃত নজরুল শেখ। 

অপরদিকে, একই দল ওই ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের শেখ বাড়ীর বাসিন্দা জাহিদুল ইসলাম (২৬) এর ঘরে তল্লাশি চালিয়ে স্টিলের সোকেজের ড্রয়ারে কাগজে মুড়িয়ে রাখা দুইশ’ গ্রাম গাঁজা উদ্ধার করে। জাহিদুল মৃত মজিবর শেখের ছেলে। দুজনকেই গাঁজাসহ থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে। 

অভিযুক্তদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে গ্রেপ্তার দেখানো হয়েছে বলে জানিয়েছেন মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম।

About

Popular Links