Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

ছেলে আরিয়ানকে দেখতে কারাগারে গেলেন শাহরুখ খান

গ্রেপ্তার হওয়ার পর এই প্রথম তার সঙ্গে জেলে গিয়ে দেখা করলেন বলিউড বাদশা

আপডেট : ২১ অক্টোবর ২০২১, ০৪:৪৫ পিএম

মাদক মামলায় বন্দি ছেলে আরিয়ানের সঙ্গে দেখা করেছেন শাহরুখ খান। গ্রেপ্তার হওয়ার পর এই প্রথম তার সঙ্গে জেলে গিয়ে দেখা করলেন বলিউড বাদশা। 

আনন্দবাজার এক প্রতিবেদনে জানিয়েছে, বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকাল ৯টা নাগাদ মুম্বাইয়ের আর্থার রোড জেলে পৌঁছান শাহরুখ। জেলের ভিতর প্রায় ১৫ মিনিট ছিলেন তিনি। এসময় তার সঙ্গে ছিলেন আইনজীবীদের একটি দল। 

প্রতিবেদনটিতে বলা হয়েছে, ছেলের সঙ্গে সাক্ষাতের বিষয়টি আড়ালেই রাখতে চেয়েছিলেন শাহরুখ। এ কারণেই সম্ভবত বড় কনভয় বা বড় গাড়ি নিয়ে জেলে যাননি তিনি। 

যদিও ছেলেকে দেখতে যাওয়ার খবর আগে থেকেই পেয়ে যায় বিভিন্ন সংবাদমাধ্যম। ফলে তারা আর্থার রোড জেলের মূল ফটকের বাইরে ভিড় করেছিল। জেলের প্রহরীরাও ভিড় জমিয়েছিলেন।   

এর আগে এ জেলটির বিশেষ টাডা আদালতে বিচার হয়েছিল বলিউডের আরেক জনপ্রিয় নায়ক সঞ্জয় দত্তের। সেখানে বেশ কিছুদিন বন্দিও ছিলেন তিনি।

২ অক্টোবর রাতে একটি প্রমোদতরীতে অভিযান চালিয়ে আটক করে শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে। দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর গত ৮ অক্টোবর থেকে কারাগারেই বন্দি আছেন আরিয়ান। 

গত সপ্তাহে ম্যাজিস্ট্রেট কোর্টে খারিজ হয় আরিয়ানের জামিনের আবেদন। ২০ অক্টোবর তার জামিনের ওপর শুনানির দিন ঘোষণা করেন আদালত। সর্বশেষ বুধবারও মুম্বাই হাইকোর্টে তার জামিনের আবেদন খারিজ হয়ে যায়। আরিয়ানের বিরুদ্ধে এনডিপিএস ৮ (সি), ২০ (বি), ২৭, ২৮, ২৯, ৩৫ ধারায় মামলা করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো। 

About

Popular Links