Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

বাগেরহাটে গ্রিল ভেঙ্গে ডাকাতি ও গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ

গণধর্ষণের পর ডাকাতরা ঘরে থাকা নগদ প্রায় দুই টাকা ও ৯ ভরি স্বর্ণালংকার নিয়ে চলে যায়

আপডেট : ২৬ ডিসেম্বর ২০২১, ০৮:৪৪ পিএম

বাগেরহাটের মোরেলগঞ্জে একটি বসতবাড়ির গ্রিল ভেঙ্গে ডাকাতি ও গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। নির্যাতিতা গৃহবধূকে মোরেলগঞ্জ হাসপাতালে ভর্তির পর তাকে রবিবার বিকালে বাগেরহাট সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

শনিবার (২৫ ডিসেম্বর) দিবাগত রাতে মোরেলগঞ্জ উপজেলায় নিশানবাড়িয়া ইউনিয়নে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন বাগেরহাটের পুলিশ সুপার কেএম আরিফুল হক ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল বাহার চৌধুরী।

গৃহকর্তা জানান, শনিবার দিবাগত রাত ২টার দিকে বসতঘরের জানালার গ্রিল ভেঙ্গে ৮ থেকে ১০ জনের একটি ডাকাত দল ঘরে ঢুকে ধারালো অস্ত্রের মুখে তাকে ও তার স্ত্রীকে (৪০) মারপিট করে আলাদা কক্ষে বেঁধে রাখে। পরে কয়েকজনে মিলে তার স্ত্রীকে গণধর্ষণ করে এবং ঘরে থাকা নগদ প্রায় দুই টাকা ও ৯ ভরি স্বর্ণালংকার নিয়ে চলে যায়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল বাহার চৌধুরী জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ সুপার কেএম আরিফুল হক ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে স্থানীয়দের মধ্যে বিষয়টি নিয়ে নানা গুঞ্জন রয়েছে। ভিকটিমের পরিবারের পক্ষ থেকে যাদের বিরুদ্ধে অভিযোগ করা হচ্ছে তারা পরস্পর আত্মীয় ও প্রতিবেশী। এখনও থানায় কেউ অভিযোগ দায়ের করেননি। বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

About

Popular Links