Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

প্রেমিক-প্রেমিকাদের জন্য ক্রিকেটার ধোনির তিন পরামর্শ

ধোনি মাঠে যেমন সফল, ঘরেও তেমন সুখী

আপডেট : ০১ নভেম্বর ২০২৩, ০৭:২৭ পিএম

পরিপাটি ও শান্ত নম্র স্বভাবের হিসেবে ভারতীয় ক্রিকেটার এমএস ধোনির বেশ নামডাক রয়েছে। তার এই স্বভাব অনুকরণীয় হতে পারে যে কারো জন্যই। সম্প্রতি তিনি একটি টিভি অনুষ্ঠানে সম্পর্ক নিয়ে ও সঙ্গীর সঙ্গে করণীয় নিয়ে টিপস দিয়েছেন।

এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতের সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

প্রতিবেদনে বলা হয়, একটি অনুষ্ঠানে উপস্থাপক ধোনির কাছে সম্পর্কে করণীয় সম্পর্কে জানতে চান। জবাবে তিনি বলেন, যারা প্রেম করেন তাদের অনেকেরই ভুল ধারণা থাকে। আমি একটি বিষয় পরিষ্কার করে বলতে চাই, আপনার সঙ্গীকে আলাদা মনে করবেন না। অর্থাৎ আপনি কখনোই আপনার সঙ্গীদের অন্যের সঙ্গে তুলনা করবেন না।

সম্পর্কের জন্য সঙ্গীর সঙ্গে মিলিতভাবে কাজ করতে হবে উল্লেখ করে ধোনি বলেন, জীবনে সঙ্গীর সঙ্গে একত্রে মিলেমিশে কাজ করতে হবে। সন্তান লালন হোক, কিংবা পেশাগত জীবন। সবখানেই সঙ্গীর সঙ্গে মিলেমিশে কাজ করতে হবে। তাহলে দেখবেন সব বিষয় সহজে সম্পন্ন করতে পারবেন।

সম্পর্ক ভালো রাখতে দুজনের নিবিড় যোগাযোগ প্রয়োজন বলেও মনে করেন ভারতের সাবেক এই অধিনায়ক। তিনি বলেন, খেলা হোক কিংবা ব্যক্তিগত জীবন। সবখানেই সঙ্গীর সঙ্গে নিবিড় বোঝাপড়া ও যোগাযোগ থাকতে হবে। এছাড়াও সঙ্গীর কথা শুনতে হবে। তার মতামতকে গুরুত্ব দিতে হবে। আপনার সঙ্গীকে মত প্রকাশের সুযোগ দিন।

About

Popular Links