Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

বিস্ফোরণ মামলায় গ্রেফতার বিএনপি নেতা

ককটেল হামলা বিষয়ক একটি ‘অডিও ক্লিপ’ ছড়িয়ে পড়ার পর রাজশাহী জেলা বিএনপি’র সাধারন সম্পাদক মতিউর রহমান মন্টুকে গ্রেফতার করা হয়েছে।

আপডেট : ২২ জুলাই ২০১৮, ০৫:৪৮ পিএম

রাজশাহী জেলা বিএনপির সাধারন সম্পাদক মতিউর রহমান মন্টুকে গ্রেফতার করেছে পুলিশ। বিএনপি মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুলের নির্বাচনী প্রচারণাতে ককটেল বিস্ফোরণ ঘটনার মামলায় গ্রেফতার করা হয়েছে তাকে।

রাজশাহীতে ওই ককটেল হামলা বিষয়ক একটি অডিও ক্লিপ ছড়িয়ে পড়ার পর গ্রেফতার করা হয় তাকে। তবে বিএনপি’র সহকারী দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু এ বিষয়ে জানিয়েছেন, এরকম কোনো অডিও’র বিষয়ে তাদের কিছু জানা নেই। তিনি আরও বলেন, “বিষয়টি খতিয়ে দেখছেন তারা।”

রবিবার সকালে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ও সিনিয়র সহকারী কমিশনার ইফতেখায়ের আলম বলেন, “নগরীর সাগড়পাড়ার ককটেল বিস্ফোরণ মামলায় তথ্য-উপাত্তের ভিত্তিতে মতিউর রহমান মন্টুকে তার রামচন্দ্রপুর এলাকার বাসা থেকে শনিবার দিবাগত রাত আড়াইটায় গ্রেফতার করেছে বোয়ালিয়া থানা ও গোয়েন্দা পুলিশ।”

ইফতেখায়ের আলম আরও বলেন, “রবিবার দুপুরে আদালতে পেশ করা হবে তাকে। প্রয়োজনে রিমান্ডের আবেদনও করা হতে পারে।”

উল্লেখ্য, মঙ্গলবার সকালে (জুলাই ১৭) রাজশাহী সিটি করপোরেশনের বিএনপি মেয়র প্রার্থীর নির্বাচনী প্রচারণা চলাকালীন সাগড়পাড়ায় ককটেল হামলার ঘটনাটি ঘটে। পরবর্তীতে বোয়ালিয়া মডেল থানার উপপরিদর্শক (এসআই) শামীম হোসেন বাদী হয়ে মঙ্গলবার রাতে বিস্ফোরকদ্রব্য নিয়ন্ত্রন আইনে অজ্ঞাত আটজনের বিরুদ্ধে বোয়ালিয়া থানায় মামলা করেন।  


About

Popular Links