Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

যুবলীগ থেকে বহিষ্কার করা হলো খালেদকে

অনৈতিক কাজ ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অপরাধে যুবলীগ কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক তাকে বহিষ্কার করা হয়েছে

আপডেট : ২০ সেপ্টেম্বর ২০১৯, ০৩:৩২ পিএম

অবৈধভাবে ক্যাসিনো চালানোর অভিযোগে গ্রেফতার হওয়া যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণ শাখার সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে বহিষ্কার করেছে যুবলীগ। সংগঠনটির চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর সাংগঠনিক সিদ্ধান্তে শুক্রবার (২০ সেপ্টেম্বর) তাকে বহিষ্কার করা হয়। 

ওমর ফারুক চৌধুরী জানান, অনৈতিক কাজ ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অপরাধে যুবলীগ কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক তাকে বহিষ্কার করা হয়েছে।

উল্লেখ্য, রাজধানীর ফকিরাপুল ইয়ংমেন্স ক্লাবে ‘ক্যাসিনো’ চালানোর অভিযোগে বুধবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটার পর গুলশানের নিজ বাসা থেকে খালেদ মাহমুদ ভূঁইয়াকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় তার বাসা থেকে একটি অবৈধ পিস্তল, ছয় ও রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এরপর দিন (বৃহস্পতিবার) দুপুরে তাকে গুলশান থানায় নেয় র‌্যাব। 

এ ঘটনায় মোট পাঁচটি মামলা দায়ের করে র‍্যাব যার চারটি খালেদ মাহমুদের বিরুদ্ধে দায়ের করা হয়। 

বৃহস্পতিবার রাতে তাকে আদালতে উপস্থাপন করলে অস্ত্র মামলায় চারদিন এবং মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় তার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। পরে রাতেই মামলা দুটি মহানগর গোয়েন্দা পুলিশে (ডিবি,উত্তর) স্থানান্তর করা হয়। একইসঙ্গে জিজ্ঞাসাবাদের জন্য আদালত থেকে খালেদ মাহমুদকে নিয়ে যায় ডিবি।

About

Popular Links