Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

আইনমন্ত্রী: অন্য দলের দুর্নীতিবাজদের পরে ধরা হবে

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দুর্নীতি ও অন্যায়ের বিরুদ্ধে যে অভিযান শুরু হয়েছে সেই অভিযান চলবে

আপডেট : ২৭ সেপ্টেম্বর ২০১৯, ০৮:৫৯ পিএম

ক্ষমতাসীন দলের দুর্নীতিবাজদের ধরার পর অন্য দলের দুর্নীতিবাজদের ধরা হবে বলে জানিয়েছেন আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী আনিসুল হক। শুক্রবার (২৭ সেপ্টম্বর) আখাউড়া রেলস্টেশনে স্বেচ্ছাসেবী সংগঠন আত্মীয়ের অনলাইন রক্তদাতা নিবন্ধন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকদের সাথে আলাপকালে মন্ত্রী এসব কথা বলেন। 

আনিসুল হক বলেন, "দুর্নীতিবাজ যে দলেরই হোক না কেন তাদের আইনের আওতায় এনে শাস্তি দেয়া হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী। সেই কারণেই প্রথমে আমাদের দল থেকে যারা দুর্নীতি করছিল তাদেরকে ধরছি, পরে অন্য দলের দুর্নীতিবাজদেরও ধরা হবে।"

আইনমন্ত্রী আরও বলেন, "সরকার দুর্নীতির বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ নীতি গ্রহণ করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দুর্নীতি ও অন্যায়ের বিরুদ্ধে যে অভিযান শুরু হয়েছে সেই অভিযান চলবে।"

এসময় বিএনপির কঠোর সমালোচনা করে আনিসুল হক বলেন, "তাদের চেয়ারম্যান এতিমের টাকা চুরি করেছে। আদালতে দোষী সাব্যস্ত হয়ে জেল হয়েছে তার। মানি লন্ডারিংয়ে সাজাপ্রাপ্ত তিনি। আদালতে মুচলেকা দিয়ে তিনি অপরাধ শিকার করে ক্ষমা চেয়েছেন। তাকে বিদেশে পাঠিয়ে দিতে বলেছেন। সেই দলের নেতারা এখন পর্যন্ত তাদের দুর্নীতিবাজ চেয়ারম্যান, কো-চেয়ারম্যানকে বদলাতে পারে না। তাদের মুখে ক্যাসিনো নিয়ে কথা মানায় না।"

অনুষ্ঠানে সিভিল সার্জন ডা. মো. শাহআলম, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, কসবা উপজেলার চেয়ারম্যান রাশেদুল কায়সার জীবন, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তারসহ স্থানীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

About

Popular Links