Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

কাদের: প্রধানমন্ত্রী দেড় হাজার অনুপ্রবেশকারীর তালিকা তৈরি করেছেন

'বিভাগীয় দায়িত্বপ্রাপ্তদের কাছে এ তালিকা পাঠানো হয়েছে'

আপডেট : ০১ নভেম্বর ২০১৯, ০৬:২৭ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামী লীগে অনুপ্রবেশকারী দেড় হাজার ব্যক্তির তালিকা তৈরি করেছেন বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার (১ নভেম্বর) দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর এলাকার ফ্লাইওভার ও ফোরলেন কাজ পরিদর্শনে এসে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, "প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজের তত্ত্বাবধানে অনুপ্রবেশকারীদের তালিকা করেছেন। তার কাছে এই তালিকা আছে। বিভাগীয় দায়িত্বপ্রাপ্তদের কাছে তালিকা পাঠানো হয়েছে। আওয়ামী লীগে অনুপ্রবেশকারীর তালিকা দেড় হাজার। তালিকাটি ইতোমধ্যে পার্টি অফিসগুলোতে এই তালিকা পাঠানো হয়েছে।"

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, "বিতর্কিত ব্যক্তিরা যাতে আওয়ামী লীগের নেতৃত্বে ঢুকতে না পারে তার জন্য সংশিষ্ট নেতা-কর্মীদের নির্দেশ দেওয়া হয়েছে। সারাদেশে নতুন করে সম্মেলন হচ্ছে। এতে নতুন নেতৃত্ব আসছে।" 

"অনুপ্রবেশকারীরা অন্য দল থেকে আওয়ামী লীগে ঢুকে পড়েছে। যারা ভালো মানুষ, দলের জন্য কাজ করতে পারে তারা অন্য দল থেকে আসতে পারে। যারা চিহ্নিত ভুমি দস্যু, সরকারী দলে এসে নানা খারাপ কাজে জড়িয়ে পড়ছে তাদের বিরুদ্ধে এ অভিযান", যোগ করেন তিনি।

এসময় মন্ত্রীর সাথে ছিলেন ঢাকা বিভাগীয় প্রকৌশলী সবুজ উদ্দিন খান, গাজীপুর জেলা প্রশাসক (ডিসি) এস এম তরিকুল ইসলাম, গাজীপুর পুলিশ সুপার (এসপি) শামছুন্নাহার, গাজীপুর সড়ক ও জনপথ বিভাগের (সওজ) প্রকৌশলী সাইফুল ইসলাম প্রমুখ।

About

Popular Links