Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

ওবায়দুল : বিএনপি’র বিজয়ের কোনও ইতিহাস নেই

তিনি বলেন, ‘বিএনপি’র বিজয়ের কোনও ইতিহাস নেই। তারা জয়ী হবে না জেনে কখনো ইভিএম, আবার কখনো নির্বাচনের স্বচ্ছতা নিয়ে অভিযোগ তুলছে’

আপডেট : ২৫ জানুয়ারি ২০২০, ১০:১০ এএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি’র বিজয়ের কোনও ইতিহাস নেই।

শুক্রবার (২৪ জানুয়ারি) গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি বেদীতে শ্রদ্ধা নিবেদন শেষে ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, “বিএনপি’র বিজয়ের কোনও ইতিহাস নেই। তারা জয়ী হবে না, এটা নিশ্চিত জেনে, কখনো ইভিএম আবার কখনো নির্বাচনের স্বচ্ছতা নিয়ে নানা ধরনের অভিযোগ তুলছে। আসলে এসব নালিশ, এসব বিষোদগার তাদের নির্বাচনে হেরে যাওয়া।”

ওবায়দুল কাদের বলেন, “বঙ্গবন্ধুর স্বপ্নের সোনা বাংলা বিনির্মাণে সোনার মানুষ তৈরির কারখানা হিসেবে আওয়ামী লীগকে যুগের চাহিদা অনুযায়ী ঢেলে সাজাবো।সাংগঠনিক কাঠামোকেও শুদ্ধ করব, সুশৃঙ্খল করব। সারাবাংলায় তৃণমূল পর্যন্ত এই লক্ষ্য ছড়িয়ে দেওয়ার শপথ ও অঙ্গীকার নিতেই আমরা আজ এখানে এসেছি।”

ওবায়দুল কাদের বলেন, “আমাদের নেত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণই আমাদের লক্ষ্য। এলক্ষ্যে অভিমুখে আমরা উন্নয়নের মহাসড়ক ধরে এগিয়ে যেতে চাই।”

তিনি আরো বলেন, “সোনার বাংলা বিনির্মাণ একটি সুদূরপ্রসারী লক্ষ্য। আমাদের টার্গেট আছে, ভিশন আছে। বঙ্গবন্ধুকন্যার যে ভিশন ২০২১, ভিশন ২০৪১ ও ডেল্টা প্ল্যান রয়েছে, আমরা এই তিনটিকে সামনে রেখে আমাদের এজেন্ডা ঠিক করেছি।”

About

Popular Links