• বৃহস্পতিবার, আগস্ট ১৬, ২০১৮
  • সর্বশেষ আপডেট : ০২:০৭ দুপুর

গাজীপুর সিটি নির্বাচন: ৭ কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত

  • প্রকাশিত ০২:৫১ দুপুর জুন ২৬, ২০১৮
  • সর্বশেষ আপডেট ০৭:৫১ রাত জুন ২৬, ২০১৮
police-officials-have-bolstered-security-at-polling-centres-in-gazipu-1530001781347.png
গাজীপুর ভোট কেন্দ্র গুলোতে নিরাপত্তা জোরদার করতে নিয়োজিত আছেন আইন শৃঙ্খলা বাহিনী। ছবিঃ মাহমুদ হোসাইন অপু

এর আগে ৩টি কেন্দ্রে সাময়িকভাবে ভোটগ্রহণ স্থগিত করা হয়

গাজীপুর সিটি কর্পোরেশোন নির্বাচনে ৭টি কেন্দ্রে অনিয়মের অভিযোগে ভোটগ্রহন স্থগিত করা হয়েছে বলে জানিয়েছেন গাজীপুরের জেলা প্রশাসক হুমায়ুন কবির। 

কেন্দ্রগুলো হল টঙ্গির খরতৈল মনসুর আলী মডেল স্কুল ১, খরতৈল মনসুর আলি মনসুর আলী মডেল স্কুল ২, ভোগরা মাধীয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, জাহান পাবলিক দত্তপাড়া, খিলগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং এমইএইচ আরিফ কলেজ। 

জেলা প্রশাসক জানান, “কেন্দ্রগুলোতে অবৈধভাবে ভোট দেওয়া, কেন্দ্রদখল ও প্রার্থীদের সমর্থকদের মধ্যকার কোন্দলের কারণে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে”।

ভোটগ্রহণ চলে সকাল ৮:০০ থেকে বিকাল ৪:০০টা পর্যন্ত। 

এর আগে ৩টি কেন্দ্রে সাময়িকভাবে ভোটগ্রহণ স্থগিত করা হয়। কেন্দ্রগুলো হল- গ্রেটম্যাট প্রাথমিক বিদ্যালয়, কোনাবাড়ি এলাকার আইডিয়াল স্কুল এবং কাশিমপুরের বাগবাড়ি হাক্কানিয়া সালেহিয়া আলিম মাদ্রাসা। 

নাম প্রকাশে অনিচ্ছুক গ্রেটম্যাট প্রাথমিক বিদ্যালয়ের প্রিজাইডিং অফিসার জানান, “ব্যালট পেপার শেষ হয়ে যাওয়ার কারণে আমরা ভোটগ্রহণ স্থগিত রেখেছিলাম।”

আইডিয়াল স্কুলের দুটি বুথেও ভোটগ্রহণ স্থগিত করা হয়, তবে দায়িত্বরত প্রিজাইডিং অফিসার মাহমুদুল আমিন স্থগিত করার কারণ জানান নি। 

বাগবাড়ি হাক্কানিয়া সালেহিয়া আলিম মাদ্রাসায় দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হওয়ায় ভোটগ্রহণ স্থগিত করা হয়। 

কেন্দ্রের প্রিজাইডিং অফিসার সালেহউদ্দীন ঢাকা ট্রিবিউনকে জানান, ওই সংঘর্ষে ৫ জন ব্যক্তি আহত হয়। 

অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি ঠেকাতে সেখান অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।