• রবিবার, এপ্রিল ০৫, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১১:০৪ রাত

নির্বাচনে দাঁড়াচ্ছেন হিরো আলম

  • প্রকাশিত ০৪:২৪ বিকেল আগস্ট ৩০, ২০১৮
Hero Alam
হিরো আলম। ছবি: ফেসবুক থেকে সংগৃহীত

হিরো আলম বলেন, “আমি জনগণের ভালোবাসা ও প্রত্যক্ষ ভোটে বগুড়া-৬ আসনের এমপি হতে চাই। সেই মনোবল থেকেই আমার উঠে আসা। চেহারা দেখে মানুষের যোগ্যতার বিচার করা যায় না। প্রতিটি সফলতার ধাপে ধাপে থাকতে হয় প্রতিভা।”

নিজের ক্যাবল নেটওয়ার্ক চ্যানেলে মিউজিক ভিডিও প্রচার অতঃপর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে ফেসবুক সেলিব্রিটির তকমা পেয়েছেন হিরো আলম। আসল নাম আশরাফুল আলম হলেও তিনি হিরো আলম নামেই জনপ্রিয়। এবার বগুড়া-৬ আসন থেকে এমপি নির্বাচন করতে চান এই ইন্টারনেট তারকা। 

এর আগেও স্থানীয় নির্বাচন করার অভিজ্ঞতা আছে সম্প্রতি বলিউডে নাম লেখানো এই তারকার। ২০১৬ সালের ৪ জুন বগুড়া সদর উপজেলার এরুলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য হিসেবে নির্বাচনে হেরে গেলেও প্রত্যাশার থেকে বেশি ভোট পেয়েছিলেন আশরাফুল আলম। 

আসন্ন জাতীয় নির্বাচনে অংশগ্রহণ করার ইচ্ছা পোষণ করে হিরো আলম বলেন, “আমি জনগণের ভালোবাসা ও প্রত্যক্ষ ভোটে বগুড়া-৬ আসনের এমপি হতে চাই। সেই মনোবল থেকেই আমার উঠে আসা। চেহারা দেখে মানুষের যোগ্যতার বিচার করা যায় না। প্রতিটি সফলতার ধাপে ধাপে থাকতে হয় প্রতিভা।”

বগুড়া ও এর মানুষের প্রতি ভালোবাসা থেকেই তাদের সেবা করতে চেয়ে তিনি বলেন, “আমার গর্ব আমি বগুড়ার সন্তান। তাই বগুড়া নিয়েই আমার স্বপ্ন বেশি।” 

এবার স্বতন্ত্র প্রার্থী হিসেবেই নির্বাচন করতে চান হিরো আলম। তবে কোনো রাজনৈতিক দল তাকে মনোনয়ন দেয়ার প্রস্তাব দিলে তা নিয়ে চিন্তার অবকাশ রাখছেন তিনি।

উল্লেখ্য যে, সোশ্যাল মিডিয়া থেকে আকস্মিকভাবে আলোচনায় উঠে আসেন হিরো আলম। এরপর বগুড়া থেকে ঢাকায় এসে একের পর মিউজিক ভিডিওতে কাজ করেছেন। 'মার ছক্কা' নামের একটি চলচ্চিত্রেও অভিনয়ের সুযোগ মেলে তার।