• বুধবার, নভেম্বর ১৪, ২০১৮
  • সর্বশেষ আপডেট : ১০:১৫ রাত

তোফায়েল: ড. কামাল দেশবাসীর সাথে ধাপ্পাবাজি করছেন

  • প্রকাশিত ০৯:৪৬ রাত অক্টোবর ২৫, ২০১৮
tofail ahmed
বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। ছবি- সংগৃহীত

‘যদি তারা নির্বাচনে অংশ না নেয় তাহলে নির্বাচন তাদের জন্য বসে থাকবে না। যথা সময়ে নির্বাচন হবে।’

ড. কামাল হোসেন বিএনপি-জামায়াতের সাথে জাতীয় ঐক্যফ্রন্ট গঠনের মাধ্যমে দেশের জনগণের সাথে ধাপ্পাবাজি করছেন বলে মন্তব্য করেছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

তিনি বলেন, ‘ড. কামাল বলেছেন যে তারেক রহমানের সাথে তার কোনো সম্পর্ক নেই কিন্তু তিনি বিএনপির সাথে ঐক্য করেছেন, যে দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক। এছাড়া, তিনি বলেছেন যে জামায়াতের সাথে তার কোনো সম্পর্ক নেই কিন্তু বিএনপির সাথে জোটে জামায়াত রয়েছে। তিনি আসলে তার বক্তব্যের মাধ্যমে জনগণের সাথে ধাপ্পাবাজি করছেন।’

বৃহস্পতিবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ‘ষষ্ঠ বাপা ফুডপ্রো ইন্টারন্যাশনাল এক্সপো ২০১৮’ প্রদর্শনীর উদ্বোধন শেষে সাংবাদিকদের সাথে কথা বলেন তিনি।

এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, বিএনপি নিজেদের অস্তিত্ব রক্ষার জন্য আসন্ন সাধারণ নির্বাচনে অবশ্যই অংশ নেবে। ‘যদি তারা নির্বাচনে অংশ না নেয় তাহলে নির্বাচন তাদের জন্য বসে থাকবে না। যথা সময়ে নির্বাচন হবে।’

বিএনপি ২০১৪ সালের মতো আবারও জনগণের ওপর হামলা, পেট্রলবোমা নিক্ষেপ ও হরতাল-অবরোধসহ কোনো ধরনের নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করলে চরম পরিস্থিতির মুখে পড়তে হবে বলে সতর্ক করে দেন তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে আসন্ন জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে জানিয়ে তোফায়েল বলেন, বিএনপির নির্বাচনকালীন সরকারের দাবি স্বপ্নই থেকে যাবে।