• বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৯:২৮ রাত

নাসিম: বাংলাদেশের মানুষ শেখ হাসিনাকে বিজয়ী করার জন্য উন্মুখ হয়ে আছে

  • প্রকাশিত ০৩:০৭ বিকেল নভেম্বর ৩০, ২০১৮
নাসিম।
স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। ফাইল ছবি।

"বাঙালি জাতি অপশক্তির বিরুদ্ধে আবারও বিজয় অর্জন করবে।”

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশের মানুষ শেখ হাসিনাকে বিজয়ী করার জন্য উন্মুখ হয়ে আছে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।

নাসিম বলেন, “নির্বাচনের পর মানুষ দেখতে চায়, স্বাধীনতার পক্ষের শক্তি ছাড়া কোনও রাজনৈতিক শক্তি বাংলাদেশে থাকবে না। এই লক্ষ্যে আমরা সবাই একসঙ্গে ছিলাম এবং ভবিষ্যতেও থাকবো। শেখ হাসিনা যেই আলো ছড়িয়েছেন, যেভাবে জঙ্গিবাদ দমন করেছেন, বাংলাদেশের মানুষ তাকে বিজয়ী করার জন্য উন্মুখ হয়ে আছে। নৌকাকে বিজয়ী করার জন্য বাংলাদেশের মানুষ ভোট দিতে চায়।” 

শুক্রবার (৩০ নভেম্বর) দুপুরে বঙ্গবন্ধু এভিনিউর কেন্দ্রীয় কার্যালয়ে বিভিন্ন পেশাজীবীদের সঙ্গে মতবিনিময় শেষে তিনি এই মন্তব্য করেন।

এবারের নির্বাচন সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে লড়াই হবে উল্লেখ করে নাসিম বলেন, “ডিসেম্বর মাসে বাঙালির বিজয় ছাড়া অন্য কিছু চিন্তা করা যায় না। এবার জাতীয় নির্বাচনও ডিসেম্বরের ৩০ তারিখ। আমাদের এই লড়াই হচ্ছে সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে, এই লড়াই হচ্ছে কিছু নীতিহীন-আদর্শহীন ব্যক্তির বিরুদ্ধে। বিশ্বাস করি, বাঙালি জাতি অপশক্তির বিরুদ্ধে আবারও বিজয় অর্জন করবে।”

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, জাসদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক নাদের চৌধুরী, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি মো. সামাদ, প্রক্টর গোলাম রব্বানী, ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি মাকসুদ কামাল, বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশনের (বিএমএ) কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক ড. জামাল উদ্দীন চৌধুরী প্রমুখ।