• শুক্রবার, ডিসেম্বর ১৩, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৫৬ রাত

অর্থমন্ত্রী: জামায়াতে মুক্তিযোদ্ধা পাওয়া দুষ্কর

  • প্রকাশিত ০৬:৩৯ সন্ধ্যা নভেম্বর ৩০, ২০১৮
অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত
ফাইল ছবি।

'দলটিতে দু’একজন মুক্তিযোদ্ধা থাকলেও অন্ধকারে তাদের টর্চলাইট দিয়েও খুঁজে পাওয়া যাবে না'

মানবতাবিরোধী অপরাধে অভিযুক্ত জামায়াতে ইসলামীতে মুক্তিযোদ্ধা পাওয়া দুষ্কর বলে মন্তব্য করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। তিনি বলেন, “তারা (জামায়াত) দেশের শত্রু। দলটিতে দু’একজন মুক্তিযোদ্ধা থাকলেও অন্ধকারে তাদের টর্চলাইট দিয়েও খুঁজে পাওয়া যাবে না”।

শুক্রবার নগরীর টিলাগড় জামে মসজিদে জুমার নামাজ শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এমন মন্তব্য করেন। অর্থমন্ত্রীর বাসায় বিএনপি মনোনীত প্রার্থী ইনাম আহমদ চৌধুরীর যাওয়া নিয়ে আলোচনা-সমালোচনা চলছে-বিষয়টি নিয়ে অর্থমন্ত্রী অপর এক প্রশ্নের জবাবে বলেন, “এটা নিয়ে সমালোচনা বিএনপির সংকীর্ণ মনতা”।

তিনি বলেন, “ইনাম আহমদের সাথে আমাদের তিন প্রজন্মের পারিবারিক সম্পর্ক রয়েছে। তার বড় ভাই ফারুক আমার ঘনিষ্ট বন্ধু। তার সাথে সম্পর্ক এতো সহজে কাটবে না। চিরদিনই থাকবে। নির্বাচনে করছে আরেক দলে তো কি হয়েছে”।

তিনি আরও বলেন, “ইনাম আহমদ কিছু অভিযোগ করেছে। সে সুন্দরভাবে অভিযোগ গুলো আমার কাছে উপস্থাপন করেছে”।

এসময় অর্থমন্ত্রীর সাথে ছিলেন তার ছোট ভাই সিলেট-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ড. এ কে আবদুল মোমেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ড. আহমদ আল কবীর, মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ও সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ প্রমুখ।