• বৃহস্পতিবার, নভেম্বর ১৪, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৪:১৭ বিকেল

চুয়াডাঙ্গার দুটি আসনে বিএনপি প্রার্থীদের প্রচারণায় হামলা

  • প্রকাশিত ১১:১২ সকাল ডিসেম্বর ১১, ২০১৮
chuadanga bnp
চুয়াডাঙ্গা-১ আসনে বিএনপির প্রার্থীর গাড়ি বহরে হামলা। ছবি- ঢাকা ট্রিবিউন

এই হামলাকে পরিকল্পিত দাবি করে হামলার জন্য তিনি আওয়ামীলীগের নেতাকর্মিদের দায়ী করেন

চুয়াডাঙ্গা-১ আসনে বিএনপির প্রার্থী শরীফুজ্জামান শরীফের গাড়ি বহরে হামলা চালিয়েছে দূর্বৃত্তরা। সোমবার রাত সাড়ে ৯টার দিকে আলমডাঙ্গা উপজেলার মুন্সিগঞ্জ পশুহাট এলাকায় এ হামলার ঘটনা ঘটে। হামলায় শরীফুজ্জমানের দুটি মাইক্রোবাসে ব্যাপক ভাঙচুর করা হয়। এতে দুই জন নেতাকর্মী আহত হয়েছে বলে বিএনপির পক্ষ থেকে দাবি করা হয়েছে। 

বিএনপির দলীয় নেতাকর্মিরা জানান, আলমডাঙ্গা উপজেলা বিএনপির নেতাকর্মিদের সাথে মতবিনিময় সভা শেষে সোমবার রাতে চুয়াডাঙ্গায় ফিরছিলেন শরীফুজ্জামান শরীফ। রাত সাড়ে ৯টার দিকে শরীফুজ্জামানের গাড়িবহর আলমডাঙ্গা উপজেলার মুন্সিগঞ্জ পশুহাট এলাকায় পৌঁছালে একদল দূর্বৃত্ত তাদের গাড়িবহরে অতর্কিত হামলা চালায়। ভাঙচুর করা হয় দুটি হাইএক্স মাইক্রোবাস। এ সময় দ্রুতবেগে তারা ঘটনাস্থল ত্যাগ করেন। 

রাতে চুয়াডাঙ্গা প্রেসক্লাবে জরুরী এক সংবাদ সম্মেলনে বিএনপির প্রার্থী শরীফুজ্জামান শরীফ তার গাড়ি বহরে হামলার চিত্র তুলে ধরেন। এই হামলাকে পরিকল্পিত দাবি করে হামলার জন্য তিনি আওয়ামীলীগের নেতাকর্মিদের দায়ী করেন। হামলায় তার সাথে থাকা যুবদল নেতা হাবলু ও মিশু আহত হয়েছে বলেও জানানো হয়। 

এদিকে, চুয়াডাঙ্গা-২ নির্বাচনী এলাকাতেও বিএনপির প্রার্থী মাহমুদ হাসান খান বাবুর নির্বাচনী মিছিলে হামলার ঘটনা ঘটেছে। সোমবার সন্ধ্যায় জীবননগর উপজেলা শহরের চার রাস্তার মোড়ে এ হামলার ঘটনা ঘটে। মিছিলটিতে ছাত্রলীগ ও যুবলীগ হামলা চালিয়েছে বলে বিএনপির পক্ষ থেকে অভিযোগ করা হয়।