• রবিবার, এপ্রিল ০৫, ২০২০
  • সর্বশেষ আপডেট : ০৪:০৫ বিকেল

তোফায়েল: বিএনপি ক্ষমতায় গেলে প্রথম দিনই ‘১ লাখ লোক হত্যা করবে’

  • প্রকাশিত ০৮:৩৮ রাত ডিসেম্বর ১২, ২০১৮
তোফায়েল আহমেদ
ছবি- ইউএনবি

"প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারও প্রধানমন্ত্রী হবেন। বাংলাদেশ আজ আন্তর্জাতিক বিশ্বে মর্যাদাশীল দেশ। বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। মানুষ অবাক হয়ে এ দেশের উন্নয়ন দেখে," যোগ করেন তিনি

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, "নিষ্ঠুর বিএনপি যদি আবার ক্ষমতার স্বাদ পায় তাহলে প্রথম দিনই এক লাখ লোক হত্যা করবে। তবে সেই আশা পূরণ হবে না। নির্বাচনের মাঠে গিয়ে দেখেছি মানুষ বিএনপির ২০০১ সালের অত্যাচার, নির্যাতন, হত্যা ও নারী ধর্ষণের কথা ভুলেনি। তারা ব্যালটের মাধ্যমে আগামী ৩০ ডিসেম্বর তার জবাব দেবে।"

"প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারও প্রধানমন্ত্রী হবেন। বাংলাদেশ আজ আন্তর্জাতিক বিশ্বে মর্যাদাশীল দেশ। বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। মানুষ অবাক হয়ে এ দেশের উন্নয়ন দেখে," যোগ করেন তিনি।

বুধবার ভোলা-১ আসনের আওয়ামী লীগ প্রার্থী তোফায়েল আহমেদ তার গাজীপুর রোডের বাসভবনে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন।

তিনি বলেন, "আমরা চাই অবাধ ও নিরপেক্ষ নির্বাচন, যা হতে চলেছে। বিএনপি তাতে অংশগ্রহণ করেছে। তারা বলেছে নির্বাচনে অংশগ্রহণ করবেই। আমরাও চাই তারা নির্বাচনের মাঠে থাকুক।"

২০০১ সালের পর বিএনপি দেশে সীমাহীন অত্যাচার করেছিল উল্লেখ করে তিনি আরও বলেন, "প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভোলায় এসেছিলেন। আমরা তার জন্য মঞ্চ করতে পারিনি। তিনি ট্রাকের ওপর দাঁড়িয়ে সভা করেছেন।"

বিএনপি প্রার্থীরা এখন পর্যন্ত মাঠে যাননি দাবি করে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল বলেন, "গত তিন মাস ধরে আমরা সাধারণ মানুষের ঘরে ঘরে গিয়েছি। উঠান বৈঠক ও পথসভার মাধ্যমে নির্বাচনী মাঠে রয়েছি। কোনো জোর জবরদস্তির মধ্যে আওয়ামী লীগ নেই। গত ১০ বছর ভোলায় আমাদের দ্বারা বিএনপির কেউ অত্যাচারিত হয়নি।"

ভোলার উন্নয়ন নিয়ে মন্ত্রী বলেন, "এখানে প্রচুর গ্যাস রয়েছে। সেই গ্যাস দিয়ে শিল্প কারখানা হচ্ছে। ভোলায় ১৮০০ মেগাওয়াটের বিদ্যুৎকেন্দ্র হবে। ভোলাকে শিল্পনগরী হিসেবে গড়ে তোলার পরিকল্পনা রয়েছে। বেকারদের কর্মসংস্থানের সুযোগ হবে। ভোলা হবে বাংলাদেশের মধ্যে শ্রেষ্ঠ জেলা।"