• শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০২:১৭ দুপুর

নাসিম: ভোট চাওয়ার অধিকার কেবল আওয়ামী লীগের

  • প্রকাশিত ০৯:৩৪ রাত ডিসেম্বর ১৭, ২০১৮
নাসিম
সিরাজগঞ্জের শিয়ালকোলে নির্বাচনে জনসভায় বক্তব্য রাখছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। ছবি: ঢাকা ট্রিবিউন

তিনি বলেন, আওয়ামী লীগ ছাড়া দেশে অন্য কোনও সরকার দৃশ্যমান উন্নয়ন করেনি

জনগণের কাছে ভোট চাওয়ার অধিকার একমাত্র আওয়ামী লীগেরই আছে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেন, "উন্নয়ন দেবে আওয়ামীলীগ, আর ভোট চাইবে অন্যেরা। এ দেশের জনগণ তা মেনে নেবে না। সারা দেশে নৌকার গণজোয়ার দেখে বিরোধীরা ভীত-সন্তস্ত্র  হয়ে পড়েছে। জনগণের কাছে গিয়ে ভোট চাওয়ার সাহস না পেয়ে আওয়ামীলীগের ঘাড়ে দোষ চাপানোর চেষ্টা করছে।" 

সোমবার (১৭ ডিসেম্বর) বিকেলে সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোলে এক নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। 

আওয়ামী লীগের এই প্রেসিডিয়াম সদস্য বলেন, "বিজয়ের মাসে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি আওয়ামী লীগ ও ১৪ দল পরাজিত হতে পারে না। আগামী ৩০ ডিসেম্বর নির্বাচনে এদেশের মানুষ নৌকায় ভোট দিয়ে মুক্তিযু্দ্ধের পক্ষের শক্তিকে আবারও বিজয়ী করবে।"

স্থানীয় আওয়ামী লীগের আয়োজনে আব্দুল্লাহ আল মাহমুদ কলেজ মাঠে অনুষ্ঠিত এ নির্বাচনী জনসভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম আজম তালুকদার বাবলু।

এদিন সিরাজগঞ্জে আরও দুটি নির্বাচনী জনসভায় যোগ দেন নাসিম।

তিনটি নির্বাচনী জনসভায় অভিন্ন সুরে তিনি বলেন, আওয়ামী লীগ ছাড়া দেশে অন্য কোনও সরকার দৃশ্যমান উন্নয়ন করেনি। তারা জঙ্গির উত্থান করেছিল, হাওয়া ভবন প্রতিষ্ঠা করেছিল, দেশের সম্পদ লুটপাট করে বিদেশে পাচার করেছে। কিন্তু আওয়ামী লীগ দেশের উন্নয়নে অব্যাহতভাবে কাজ করে যাচ্ছে। সে কারণেই আওয়ামী লীগ জনগণের কাছে ভোট চাওয়ার অধিকার রাখে।