• সোমবার, ফেব্রুয়ারি ১৭, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১০:২১ রাত

চট্টগ্রামে আওয়ামী লীগের প্রচারণায় চলচ্চিত্র-টিভি তারকারা

  • প্রকাশিত ০৮:৫২ রাত ডিসেম্বর ২০, ২০১৮
চট্টগ্রামে আওয়ামী লীগের পক্ষে তারকাদের প্রচারণা
চট্টগ্রামে আওয়ামী লীগের পক্ষে নির্বাচনী প্রচারণা চালিয়েছেন জনপ্রিয় তারকারা। ছবি: ঢাকা ট্রিবিউন।

বৃহস্পতিবার চট্টগ্রাম প্রস ক্লাব চত্বর থেকে সকাল সাড়ে ১১টা নাগাদ তারা আওয়ামী লীগের পক্ষে নির্বাচনী প্রচারণা শুরু করেন

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে বন্দর নগরী চট্টগ্রামে আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণায় নেমেছেন দেশের নাট্যজগত এবং চিত্রজগতের একঝাঁক তারকা।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) চট্টগ্রাম প্রস ক্লাব চত্বর থেকে সকাল সাড়ে ১১টা নাগাদ তারা আওয়ামী লীগের পক্ষে নির্বাচনী প্রচারণা শুরু করেন।

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটি কর্তৃক আয়োজিত এই প্রচারণা অনুষ্ঠানে তারকারা আওয়ামী লীগের পক্ষে দিনভোর প্রচারণা চালান।

প্রচারণা শুরুর আগে চট্টগ্রাম ৯ আসনের এলাকায় একটি র‍্যালী বের করা হয়। র‍্যালিতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আমিনুল ইসলামের সঞ্চালনায় তারকারা সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

তারকারা তাদের বক্তব্যে উন্নয়নের ধারা বজায় রাখতে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দেওয়ার আহ্বান জানান। এছাড়াও তারা আসন্ন নির্বাচনে স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে জয়ী করার জন্য তরুণ প্রজন্মের প্রতি আহ্বান জানান।

জনপ্রিয় চিত্রতারকা রিয়াজ বলেন, “আমরা নৌকার পক্ষে নির্বাচনী প্রচারণায় নেমেছি। এবারের নির্বাচনে নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে”।

আরেক চিত্রতারকা শাকিল বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের পথে এগিয়ে চলেছে। উন্নয়নের অগ্রযাত্রা ধরে রাখতে আওয়ামী লীগকে ভোট দেওয়া উচিৎ”।

অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি বলেন, “নৌকায় ভোট দেওয়ার কোন বিকল্প নেই”।

অভিনেতা শাহরিয়ার নাজিম জয় বলেন, “আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করতে শিল্পী, সাহিত্যিক, কবি এবং সংস্কৃতিকর্মীরা আজ একাত্ম হয়েছে”।

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাসান মাহমুদ বলেন, “১৯৭০’র নির্বাচনে নৌকাকে জয়ী করার জন্য রাস্তায় নেমেছিলেন তৎকালীন শিল্পী, সাহিত্যিক, কবি এবং সংস্কৃতিকর্মীরা। আজ সর্বস্তরের মানুষ আওয়ামী লীগের পক্ষের। দেশের ৯০% শিল্পী আওয়ামী লীগের সমর্থক”। 

অভিনেত্রী তারিন বলেন, “উন্নয়নের ধারা বজায় রাখার সামাজিক দায়বদ্ধতা থেকে আমরা একতাবদ্ধ হয়েছি”। 

জনপ্রিয় তারকা ফেরদৌস বলেন, “একসময় উন্নয়ন শুধু ঢাকা-কেন্দ্রিক ছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নকে সারা দেশব্যাপী ছড়িয়ে দিয়েছেন”।

চট্টগ্রাম ৯ আসনের আওয়ামী লীগের প্রার্থী মহিবুল হাসান চৌধুরী নওফেল নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করার জন্য তারকাদের ধন্যবাদ জানান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অরুণা বিশ্বাস, বিজরি বরকাতুল্লাহ, সুইটি, মাহফুজ, আসিফ, মীর সাব্বির প্রমূখ।