• বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৭, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১০:৪৯ রাত

গণসংযোগে নেমেছেন মির্জা ফখরুলের স্ত্রী

  • প্রকাশিত ০৫:৫৪ সন্ধ্যা ডিসেম্বর ২১, ২০১৮
মির্জা ফখরুলের স্ত্রী
ঠাকুরগাঁও-১ আসনে নির্বাচনী প্রচারণায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের স্ত্রী রাহাত আরা বেগম। ছবি: ইউএনবি

সবাইকে ভোট কেন্দ্রে গিয়ে সুশৃঙ্খলভাবে লাইনে দাঁড়িয়ে ভোট দেওয়ার অনুরোধ করেন মির্জা ফখরুলের স্ত্রী

নিজ নির্বাচনী এলাকায় নেই একাদশ সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও-১ আসনের বিএনপি প্রার্থী ও দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তার অনুপস্থিতিতে এলাকায় ধানের শীষের পক্ষে গণসংযোগে নেমেছেন তার স্ত্রী রাহাত আরা বেগম।

ইউএনবি'র প্রতিবেদনে বলা হয়, গত বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) ঠাকুরগাঁও সদর উপজেলার আখানগর ইউনিয়নের চতুরাখোর, পাঠানপাড়া, ভেলাহাট, গুঞ্জুরাবাজার, দেবীডাঙ্গা, কালিবাড়ি এলাকায় ধানের শীষের পক্ষে গণসংযোগ ও উঠান বৈঠক করেন তিনি। ওই দিন বিকালে রুহিয়া ইউনিয়নের কানিকশালগাঁও, মন্ডলাধাম, সেনিহারির বিভিন্ন জায়গায়ও গণসংযোগ করেন রাহাত আরা। 

গণসংযোগের সময় তিনি ভোটারদের মাঝে ধানের শীষের লিফলেট বিতরণ করেন এবং সবার কাছে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষের পক্ষে ভোট চান। আগামী ৩০ ডিসেম্বর সংসদ নির্বাচনে সবাইকে ভোট কেন্দ্রে গিয়ে সুশৃঙ্খলভাবে লাইনে দাঁড়িয়ে ভোট দেওয়ারও অনুরোধ করেন মির্জা ফখরুলের স্ত্রী।

এ সময় উপস্থিত ছিলেন- ঠাকুরগাঁও জেলা বিএনপির সহসভাপতি সামসুজ্জোহা চৌধুরী ডন, সৈয়দ মমিনুল হক বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক আনসারুল হক, তাঁতী বিষয়ক সম্পাদক খায়রুল ইসলাম রোমান, জাতীয়তাবাদী মহিলা দলের সভানেত্রী ফোরাতুন নাহার নাহার প্যারিস প্রমুখ।