• বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৭, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১০:৪৯ রাত

পলককে সমর্থন জানিয়ে বিকল্পধারা প্রার্থীর প্রার্থিতা প্রত্যাহার

  • প্রকাশিত ০৫:২৪ সন্ধ্যা ডিসেম্বর ২২, ২০১৮
বিকল্পধারা-আওয়ামী লীগ
আওয়ামী লীগ প্রার্থী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক মঞ্জুর আলম হাসুর হাতে নৌকা প্রতীক তুলে দেন। ছবি: ঢাকা ট্রিবিউন।

শনিবার বিকেলে নৌকা প্রার্থী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলকের বাসায় ইশতেহার ঘোষণা অনুষ্ঠানে তিনি প্রার্থিতা প্রত্যাহারের ঘোষণা দেন তিনি

নাটোর-৩( সিংড়া) আসনে বিকল্পধারা বাংলাদেশের প্রার্থী মঞ্জুর আলম হাসু নিজ প্রার্থিতা প্রত্যাহার ঘোষণা দিয়ে নৌকা প্রার্থীকে সমর্থন জানিয়েছেন। এর ফলে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এই আসনে ৫ জনের স্থলে প্রতিদ্বন্দ্বিতা করবেন ৪ জন।

শনিবার বিকেলে নৌকা প্রার্থী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলকের বাসায় ইশতেহার ঘোষণা অনুষ্ঠানে যোগদান করে বিকল্পধারার প্রার্থী মঞ্জুর আলম হাসু নিজ প্রার্থিতা প্রত্যাহারের ঘোষণা দেন। এ সময় নৌকা প্রার্থী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক মঞ্জুর আলম হাসুর হাতে নৌকা প্রতীক তুলে দেন।

মঞ্জুর আলম হাসু তার বক্তব্যে জানান, “আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের সহযোগী হিসেবে তিনি পলক কে সমর্থন দিলেন। এর ফলে পলকের নৌকা প্রতীকে জয়ী হওয়ার পথ প্রশস্ত হবে। তিনি নিজেও নৌকা প্রার্থীর পক্ষে প্রচারণায় অংশ নিবেন বলেও দাবি করেন”।

আওয়ামী লীগ প্রার্থী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক মঞ্জুর আলম হাসুর এই সিদ্ধান্তে স্বাগত জানান। নৌকা প্রতীককে বিজয়ী করতে তার এই ত্যাগ স্বীকার তিনি আজীবন মনে রাখবেন বলেও মন্তব্য করেন এ সময়।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম শফিক  ও সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌস উপস্থিত ছিলেন।