• বৃহস্পতিবার, ডিসেম্বর ১২, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১১:২৮ সকাল

ভ্যানে চড়ে প্রচারণায় নৌকার প্রার্থী মন্নুজান

  • প্রকাশিত ১০:৩৪ রাত ডিসেম্বর ২৩, ২০১৮
মন্নুজান খুলনা
ভ্যানে চড়ে নির্বাচনী প্রচারণায় খুলনা-৩ আসনের মহাজোট প্রার্থী বেগম মন্নুজান সুফিয়ান। ছবি: ঢাকা ট্রিবিউন

নির্বাচনী এলাকায় ভ্যানে চড়ে গণসংযোগ করেছেন এই শ্রমিকনেত্রী

একাদশ জাতীয় নির্বাচন উপলক্ষে সারাদেশে প্রার্থীরা ব্যস্ত নির্বাচনী প্রচারণায়। সবগুলো আসনের প্রায় সব প্রার্থীকেই দেখা গেছে বিলাসবহুল গাড়ির বিশাল সব বহরে সওয়ার হয়ে প্রচারণার কাজ চালাতে। তবে একটু ব্যতিক্রম খুলনা-৩ আসনের মহাজোট প্রার্থী বেগম মন্নুজান সুফিয়ান। রবিবার (২৩ ডিসেম্বর) নিজের নির্বাচনী এলাকায় ভ্যানে চড়ে গণসংযোগ করেছেন এই শ্রমিকনেত্রী।

একাদশ সংসদ নির্বাচনের প্রচার-প্রচারণার অংশ হিসেবে এদিন সকাল থেকে সন্ধ্যা পযর্ন্ত খালিশপুরের ১৫ নং ওয়ার্ডের আলমনগর, গাবতলা, পালপাড়া, হালদারপাড়াসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন তিনি।

এ সময় তিনি বলেন, "আওয়ামী লীগ সরকার গত ১০ বছরে গরীব-দুঃখী মানুষের কল্যাণে কাজ করেছে। তাই এবারও মেহনতি মানুষরাই নৌকায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় আনবে বলে আমি বিশ্বাস করি। ছিন্নমুল মানুষের জন্য সরকার একটি বাড়ি, একটি খামার প্রকল্প দিয়েছে। বস্তিবাসীদের জন্য বহুতল ভবন তৈরি করা হচ্ছে।"

প্রচারণায় খুলনা-৩ আসনের জনগণের কাছে নৌকায় ভোট প্রার্থনা করেন বেগম সুফিয়ান। এ সময় উপস্থিত ছিলেন- নগর আ’লীগ নেতা আলহাজ্ব মো. আশরাফুল ইসলাম, খালিশপুর থানা সভাপতি আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব একে এম সানাউল্লাহ নান্নু, সাধারণ সম্পাদক আলহাজ্ব মনিরুল ইসলাম বাসার, কেসিসির প্যানেল মেয়র-১ আমিনুল ইসলাম মুন্না সহ মহাজোটের অন্যান্য শরীক দলগুলোর স্থানীয় নেতারা।