• বুধবার, সেপ্টেম্বর ১৮, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৪০ রাত

মওদুদ: দেশবাসী ভোট দিতে না পারলে এ সরকার কলঙ্কিত হবে

  • প্রকাশিত ১১:৩২ রাত ডিসেম্বর ২৬, ২০১৮
বিএনপি স্থায়ী কমিটির সদস্য ব্যরিস্টার মওদুদ আহমদ
বুধবার (২৬ ডিসেম্বর) নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মানিকপুর গ্রামে নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য ব্যরিস্টার মওদুদ আহমদ। ছবি: ঢাকা ট্রিবিউন।

'যতই নির্যাতন করা হোক, শেষ মিনিট পর্যন্ত নির্বাচনে থাকব'

দেশবাসী ভোট দিতে না পারলে এ সরকার কলঙ্কিত হবে বলে মন্তব্য করেছেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও নোয়াখালী-৫ আসনের বিএনপি ও ঐক্যফ্রন্টের প্রার্থী ব্যরিষ্টার মওদুদ আহমদ। বুধবার (২৬ ডিসেম্বর) নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মানিকপুর গ্রামে তার নিজ বাড়িতে আয়োজিত সাংবাদিক সম্মেলনে এসব কথা বলেন তিনি।

মওদুদ বলেন, "এটা কোনো নির্বাচন নয়,এটা ত্রাসের রাজত্ব ও সরকারি দলের দুর্বৃত্তায়ন চলছে। এ অবস্থা যদি সারা বাংলাদেশে হয় তাহলে নির্বাচনের ওপর মানুষের বিশ্বাস একেবারেই চলে যাবে। আর কোন আস্থা কোনদিন থাকবে না। তবে আমি এখনো আশাবাদী ভোটাররা যদি নির্বাচনের দিন ভোট কেন্দ্রে গিয়ে নির্বিঘ্নে ভোট দিতে পারে,তাহলে আমার ন্যায় সারাদেশে ধানের শীষের প্রার্থীরা বিপুল ভোটে জয় লাভ করবে"।

তিনি আরো বলেন,"যেখানে প্রার্থীর নিরাপত্তা নাই,সেখানে ভোটারের নিরাপত্তা থাকতে পারে না। সেনাবাহিনী মোতায়েন করে কোনো লাভ হয়নি"।

এসময় নির্বাচনে অংশগ্রহণের দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য বলেন, "যতই নির্যাতন করা হোক, শেষ মিনিট পর্যন্ত নির্বাচনে থাকব। ভোটাররা ভোট কেন্দ্রে গিয়ে নিজের ইচ্ছায় ভোট দিতে পারলে ধানের শীষ বিপুল ভোটে জয় লাভ করবে"।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গির আলম,পৌরসভা বিএনপির সাংগঠনিক সম্পাদক মমিনুল হক ও নোয়াখালী জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আবু হাসান মো. নোমান প্রমূখ।