• বৃহস্পতিবার, জানুয়ারী ২৪, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৭:৪২ রাত

প্রধানমন্ত্রী: ঐক্যফ্রন্টের নির্বাচন বর্জনের ঘোষণা বিশ্বাস করবেন না

  • প্রকাশিত ০৪:৫৫ বিকেল ডিসেম্বর ২৯, ২০১৮
প্রধানমন্ত্রী শেখ হাসিনা
শনিবার ঢাকা সেনানিবাসে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত আওয়ামী লীগ নেতা ডা. মাহবুবুর রহমানকে দেখতে গিয়ে সাংবাদিকদের সাথে কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি: ফোকাস বাংলা।

'এটা তাদের আরেক খেলা'

জাতীয় ঐক্যফ্রন্ট ও বিএনপি রবিবার নির্বাচনের মাঝপথে ভোট বর্জনের ঘোষণা দিলে সে কথা বিশ্বাস না করতে দলের নেতা-কর্মী ও সমর্থকসহ সবার প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার ঢাকা সেনানিবাসে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত আওয়ামী লীগ নেতা ডা. মাহবুবুর রহমানকে দেখতে গিয়ে এসব কথা বলেন শেখ হাসিনা।

তিনি বলেন, "বিএনপি-জামায়াতের চরিত্রই হলো নির্বাচনের মাঝপথে তাদের প্রার্থিতা প্রত্যাহার করে নেয়া। তারা যেন আগামীকালের (রবিবার) নির্বাচন প্রশ্নবিদ্ধ করতে না পারে সে ব্যাপারে সবাই অবশ্যই সতর্ক থাকবেন।"

তিনি আরও বলেন, "নির্বাচনের মাঝামাঝি সময়ে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট নির্বাচন থেকে নিজেদের প্রত্যাহার করে নেয়ার কথায় বিশ্বাস করার কোনো কারণ নেই। কারণ এটা তাদের আরেক খেলা"।

"আমি ভোটারদের ভোট দেয়ার অনুরোধ করছি। আমি প্রার্থীদের প্রিজাইডিং ও রিটার্নিং কর্মকর্তাদের স্বাক্ষর সম্বলিত ফলের শিট সংগ্রহ করার অনুরোধ করছি," যোগ করেন শেখ হাসিনা।

এসময় দলের প্রতিনিধি এবং নির্বাচনী এজেন্টদের প্রত্যেকটি ভোটকেন্দ্রে নির্বাচনের ফল ঘোষণা পর্যন্ত সেখানে অবস্থান করার আহ্বান জানান শেখ হাসিনা।