• বৃহস্পতিবার, ডিসেম্বর ১২, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৪:৪৩ বিকেল

ড. কামাল: সকাল সকাল ভোট দিন

  • প্রকাশিত ০৫:৪৯ সন্ধ্যা ডিসেম্বর ২৯, ২০১৮
ঐক্যফ্রন্টের সংবাদ সম্মেলন
শনিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে সংবাদ সম্মেলন করে ঐক্যফ্রন্ট। ছবি: মেহেদি হাসান/ ঢাকা ট্রিবিউন।

 শনিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন

সকাল সকাল ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিতে জনগণের প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের প্রধান ড. কামাল হোসেন। শনিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) এক সংবাদ সম্মেলনে ড. কামাল এ কথা বলেন।

তিনি বলেন, "সকাল সকাল ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিতে আমি সম্মানিত ভোটারদের প্রতি আহ্বান জানাচ্ছি। ভয় পাবেন না। যদি আপনি যান (ভোটকেন্দ্রে), তাহলে দুর্বৃত্তরা পালিয়ে যাবে। জনগণের শক্তিকে তারা পরাভূত করতে পারবে না"।

তরুণদের যথাসময়ে ভোটকেন্দ্রে গিয়ে ভোটাধিকার প্রয়োগের আহ্বান জানিয়ে ঐক্যফ্রন্ট প্রধান বলেন, "মনে রাখবে, যদি তুমি ভয় পাও তবে তুমি শেষ, যদি তুমি রুখে দাঁড়াও তবে তুমি বাংলাদেশ"।

নির্বাচন নিয়ে জনগণের মধ্যে ভয় এবং আশঙ্কা রয়েছে দাবি করে ড. কামাল আরো বলেন, "এখন উৎসবমুখর থাকা উচিত, কিন্তু জনগণের মনে অনেক ভয় ও আশঙ্কা বিরাজ করছে। এটা দূর করা প্রয়োজন"।

দেশের সব কেন্দ্রের প্রিসাইডিং এবং পোলিং অফিসারসহ ভোটগ্রহণের দায়িত্বে যারা আছেন তাদের উদ্দেশ্যে তিনি বলেন, "আপনার উপর যে দায়িত্ব তা সততার সঙ্গে পালন করবেন। এটা করলে আপনাদের সম্মান বাড়বে। ভোটারের মুখের হাসির ওপরই নির্ভর করছে আপনার দায়িত্ব পালনে সফলতা ও তৃপ্তি"।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, ২০-দলীয় জোটের সমন্বয়ক বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ডা. জাফরুল্লাহ, গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু।

উল্লেখ্য, রবিবার (৩০ ডিসেম্বর) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত সারাদেশে একাদশ জাতীয় নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।