• সোমবার, জানুয়ারী ২০, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১২:৪৫ রাত

হানিফ: জনগণ দুর্নীতির দায়ে দণ্ডপ্রাপ্ত জিয়া পরিবারকে আর রাজনীতিতে দেখতে চায় না

  • প্রকাশিত ০৫:৩০ সন্ধ্যা জানুয়ারী ২৬, ২০১৯
মাহবুব-উল-আলম হানিফ
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ। ফাইল ছবি

'নির্বাচনে না আসলে বিএনপি আস্তা কুড়ে নিক্ষিপ্ত হবে'

জনগণ দুর্নীতির দায়ে দণ্ডপ্রাপ্ত বেগম খালেদা জিয়া তারেক রহমানের পরিবারকে আর রাজনীতিতে দেখতে চায় না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল আলম হানিফ।

শনিবার (২৬ জানুয়ারি) সুনামগঞ্জের ছাতকে সুনামগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিকের গণসংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিয়ে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, "সামনে নির্বাচন বিএনপি বলছে সেই  নির্বাচনে তারা আসবেন না। আমরা বলেছি নির্বাচনে আসুন। নির্বাচনে এসে জনগনের রায় নেওয়ার চেষ্টা করুন"।

নির্বাচনে না আসলে বিএনপি ভুল করবে উল্লেখ করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আরও বলেন, "নির্বাচনে যদি না আসেন তাহলে রাজনীতি থেকে আরও ছিটকে পড়তে হবে, আস্তা কুড়ে নিক্ষিপ্ত হবেন।  আমরা চাই দুর্নীতিবাজদের বাদ দিয়ে বিএনপি সুষ্ঠু রাজনৈতিক ধারায় আসুক"।

আগামীতে অনুষ্ঠিতব্য নির্বাচন প্রসঙ্গে মাহাবুবুল আলম হানিফ আরও বলেন, "উপজেলা নির্বাচন, সিটি করপোরেশন নির্বাচন, ইউনিয়ন পরিষদ নির্বাচন, সব নির্বাচন হবে। নির্বাচনে না আসলে বিএনপির রাজনৈতিক অস্তিত্বের সংকটে পড়বে"।

সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান, জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমানসহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের স্থানীয় নেতৃবৃন্দ।