• শুক্রবার, ডিসেম্বর ০৬, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৭:৫৬ রাত

‘স্বতন্ত্র প্রার্থী হওয়ায়’ আওয়ামী লীগ নেতাকে মারধর

  • প্রকাশিত ০৬:৩৮ সন্ধ্যা ফেব্রুয়ারি ৬, ২০১৯
বগুড়া আওয়ামী লীগ
বগুড়ার ধুনটে মারধরের শিকার আওয়ামী লীগ নেতা মাসুদুল হক বাচ্চু। ছবি: ঢাকা ট্রিবিউন

‘প্রার্থী হইছস ক্যানে’ বলে দুর্বৃত্তরা তাকে চড়-থাপ্পর মারতে শুরু করে

আসন্ন বগুড়ার ধুনট উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক মাসুদুল হক বাচ্চুকে মারধর করেছে দুর্বৃত্তরা। বুধবার (৬ জানুয়ারি) বেলা ২টার দিকে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে ‘প্রার্থী হইছস ক্যানে’ বলে তাকে মারধর করা হয়। 

এ হামলার জন্য এক প্রভাবশালী প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ক্যাডারদের দায়ী করেছেন তিনি।

জানা গেছে, আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হওয়ার জন্য দীর্ঘদিন ধরে প্রচারণা চালিয়ে আসছেন আওয়ামী লীগ নেতা মাসুদুল হক বাচ্চু। বুধবার বেলা ২টার দিকে তিনি (বাচ্চু) উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে গেলে ‘প্রার্থী হইছস ক্যানে’ বলে দুর্বৃত্তরা তাকে চড়-থাপ্পর মারতে শুরু করে। এসময় বাচ্চুর চিৎকারে লোকজন এগিয়ে এলে আক্রমণকারীরা সটকে পড়ে।

এ প্রসঙ্গে ধুনট উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক বাচ্চু জানান, তিনি আসন্ন উপজেলা নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রচারণা চালিয়ে আসছেন। এ কারণে এক প্রভাবশালী চেয়ারম্যান প্রার্থীর সমর্থক হিসেবে পরিচিত ধুনট পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সেলিম রেজা রিমান ও তার লোকজন তাকে প্রকাশ্যে চড়-থাপ্পর মারতে থাকে। স্থানীয়রা তাকে উদ্ধার করেন। 

তবে এমন অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত স্বেচ্ছাসেবক লীগ নেতা রিমান। তিনি বলেন, বাচ্চুকে কে বা কারা মারধর করেছে সে ব্যাপারে তার কিছু জানা নেই। 

ধুনট থানার ওসি (তদন্ত) ফারুকুল ইসলাম জানান, অভিযোগ পেলে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।