• সোমবার, ফেব্রুয়ারি ১৭, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১০:৩৪ রাত

তোফায়েল: ৫ বছরের মধ্যে বিএনপি বিলুপ্ত হয়ে যাবে

  • প্রকাশিত ০৫:০৪ সন্ধ্যা মার্চ ২১, ২০১৯
তোফায়েল আহমেদ
বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুরে ভোলা সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে সদর উপজেলা আওয়ামী লীগের কর্মীদের সাথে মতবিনিময় সভা করেন সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। ছবি: ঢাকা ট্রিবিউন।

'ভোলাকে সিঙ্গাপুরের মত করে গড়ে তুলবো'

বিএনপি একদিন বিলীন হয়ে যাবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। 

বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুরে ভোলা সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে সদর উপজেলা আওয়ামী লীগের কর্মীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তোফায়েল বলেন, “বিএনপির রাজনীতি ভুলে ভরা। এজন্য মানুষ তাদের কাছ থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। একদিন বিএনপি বিলীন হয়ে যাবে”। 

তিনি বলেন, “যে দল টাকার বিনময়ে মনোনয়ন দেয়, মানুষকে খুন করে এবং যে দলের নেত্রী দুর্নীতি মামলার আসামি সে দলকে মানুষ কেন ভোট দিবে । আগামী ৫ বছরের মধ্যে ইতিহাসে মুসলিম লীগ, ভাসানী-ন্যাপসহ বিলুপ্ত দলগুলোরমত  বিএনপিও বিলীন হয়ে যাবে”। 

এসময় বিএনপি-জামায়াতের তীব্র সমালোচনা করে তিনি বলেন, “২০০১ সালে ক্ষমতা গ্রহণের পর নির্যাতন, ধর্ষণ, হত্যা, লুটপাট এবং নৃশংস ২১ আগস্ট গ্রেনেড হামলার কারণে বিএনপিকে জনগণ প্রত্যাখ্যান করেছে”।     

“আজকে বিএনপি দেশে বিদেশে ষড়যন্ত্র করছে, কিন্তু ষড়যন্ত্র করে কোন লাভ নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের শ্রেষ্ঠ নেতা, তিনি দেশের গ্রামকে শহর করেছেন। পদ্মা ব্রীজ করে চলেছেন। তার শাসনামলে ব্যাপক  উন্নয়ন হচ্ছে”, যোগ করেন তিনি। 

এসময় উন্নয়নের ধারা বজায় রেখে ভোলাকে সিঙ্গাপুরের মত করে গড়ে তুলবেন বলে প্রতিশ্রুতিও দেন আওয়ামী লীগের এই বর্ষীয়ান নেতা। 

ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশারেফ হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন, জেলা আ’লীগের সাধারন সম্পাদক আবদুল মমিন টুলু, যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম নকিব, ভাইস চেয়ারম্যান মো: ইউনুস প্রমুখ। এছাড়াও সভায় উপজেলার ও ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।