• বুধবার, জুলাই ১৭, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৭:৩৬ রাত

সুজিত রায় নন্দী: দারিদ্র্য বিমোচনে নিরলস কাজ করে যাচ্ছেন শেখ হাসিনা

  • প্রকাশিত ০৯:২৪ রাত এপ্রিল ২২, ২০১৯
চাঁদপুর ভ্যান বিতরণ
ছবি: সৌজন্য

সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করে 'সোনার বাংলা' গড়ে তোলার আহ্বান জানান তিনি।

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, দেশে দারিদ্র্য বিমোচনের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস কাজ করে যাচ্ছেন। সেই লক্ষ্যমাত্রা নিয়েই বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটির মাধ্যমে রিক্সা ও ভ্যান বিতরণ করা হচ্ছে।

সোমবার (২২ এপ্রিল) সকালে চাঁদপুর শহরের ওয়ারলেস মোড় কেন্দ্রীয় সমবায় হলরুমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে দরিদ্রদের মাঝে রিক্সা ও ভ্যান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, স্বচ্ছতার ভিত্তিতে আমরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে কাজ করছি। তাই আমরা চাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে।

এসময় সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করে 'সোনার বাংলা' গড়ে তোলার আহ্বান জানান তিনি।

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটির সদস্য আখলাকুর রহমান মাঈনুর পরিচালনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, চাঁদপুর সদর থানা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. শহিদুল্লাহ মাস্টারের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ত্রাণ ও সমাজ কল্যান উপ-কমিটির সদস্য জাকির হোসেন মারুফ।

এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রকৌশলী আব্দুর রব ভূইয়া, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক হানিফ পাটওয়ারী, চাঁদপুর প্রেসক্লাব সাধারণ সম্পাদক লক্ষণ চন্দ্র সূত্রধর প্রমুখ।