• রবিবার, সেপ্টেম্বর ২২, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৫৪ রাত

এমপি জাহিদুর: সংসদে গিয়ে খালেদার মুক্তির দাবি তুলবো

  • প্রকাশিত ০৬:৩৬ সন্ধ্যা এপ্রিল ২৫, ২০১৯
শপথ গ্রহণ
বৃহস্পতিবার সকালে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী সংসদ ভবনে তার কার্যালয়ে জাহিদুর রহমানকে শপথ বাক্য পাঠ করান। ছবি: ফোকাস বাংলা

বৃহস্পতিবার সকালে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী সংসদ ভবনে তার কার্যালয়ে বিএনপি থেকে নির্বাচিত এমপি জাহিদুর রহমানকে শপথ বাক্য পাঠ করান

সংসদে গিয়ে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তির দাবি তুলবেন বলে জানিয়েছেন সদ্য শপথ নেয়া বিএনপির নির্বাচিত সংসদ সদস্য (এমপি) জাহিদুর রহমান। 

বৃহস্পতিবার শপথ নেয়ার পর সাংবাদিকদের সাথে আলাপকালে বিএনপির এই সংসদ সদস্য এই কথা বলেন। এমপি জাহিদুর বলেন, "সংসদে কারাগার থেকে খালেদা জিয়ার মুক্তির দাবি উত্থাপন করবো আমি"।

এসময় দলীয় সিদ্ধান্ত ভঙ্গ করে শপথ নেয়ায় তাকে বিএনপি থেকে বহিস্কার করা হতে পারে জেনেই একাদশ জাতীয় সংসদের এমপি হিসেবে শপথ নিয়েছেন বলে জানান তিনি।

এ প্রসঙ্গে তিনি বলেন, "বহিষ্কার করা হতে পারে এটা জেনেই দলের সিদ্ধান্তের বিরুদ্ধে গিয়ে আমি শপথ নিয়েছি। বহিষ্কার করলেও আমি দলের সাথেই থাকবো"।

এর আগে বৃহস্পতিবার সকালে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী সংসদ ভবনে তার কার্যালয়ে জাহিদুর রহমানকে শপথ বাক্য পাঠ করান।

শপথ অনুষ্ঠানে জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী, হুইপ ইকবালুর রহিম এবং হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি ও এর জোট জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী হিসেবে ধানের শীষ প্রতীকে ঠাকুরগাঁও-৩ আসন থেকে নির্বাচিত হন জাহিদুর রহমান।