• রবিবার, জুলাই ২১, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৩:৩৭ বিকেল

প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানালেন ছাত্রলীগের পদবঞ্চিতরা

  • প্রকাশিত ০৭:২৮ রাত মে ১৬, ২০১৯
সংবাদ সম্মেলন
বৃহস্পতিবার দুপুরে মধুর ক্যান্টিনে সংবাদ সম্মেলন করেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে কাঙ্ক্ষিত পদ কিংবা স্থান না পাওয়া নেতা-কর্মীরা। ছবি: ঢাকা ট্রিবিউন

কেন্দ্রীয় কমিটিতে স্থান পাওয়া সবাইকে ডোপ টেস্ট করানোরও আহ্বান জানিয়েছেন তারা

সদ্য ঘোষিত ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি থেকে বিতর্কিত ব্যক্তিদের বাদ দেয়ার নির্দেশ দেয়ায় প্রধানমন্ত্রী এবং আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন কেন্দ্রীয় কমিটিতে কাঙ্ক্ষিত পদ কিংবা স্থান না পাওয়া নেতা-কর্মীরা।

বৃহস্পতিবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক সাঈফ বাবু।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, "প্রধানমন্ত্রী আমাদের শেষ আশ্রয়স্থল। আপনার কাছে আমরা অনুরোধ জানাবো, সংস্কার করার পরে যেন কমিটিতে আর বিতর্কিত কেউ স্থান না পায়। পরে যে কমিটি পুনর্গঠন করা হবে, তা যেন বানরের রুটি ভাগ করার মতো না হয়। ছাত্রলীগের ত্যাগীরা বঞ্চিত হবে, এই মতাদর্শে আমরা বিশ্বাস করতে চাই না"।

"প্রধানমন্ত্রীর নির্দেশ কেউ অমান্য করলে তার কঠোর জবাব দেবো আমরা", যোগ করেন তিনি।

এসময় ছাত্রলীগের গত কমিটির কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক রাকিব হোসেন কেন্দ্রীয় কমিটিতে স্থান পাওয়া সবাইকে ডোপ টেস্ট করানোরও আহ্বান জানান।

এছাড়াও সংবাদ সম্মেলনে কমিটিতে স্থান ৯৯ বিতর্কিত সদস্যদেরও এক তালিকা প্রকাশ করা হয় 

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, সুফিয়া কামাল হল শাখা ছাত্রলীগের সভাপতি ইফফাত জাহান এশা, ডাকসুর সদস্য তিলোত্তমা সিকদার, তানভীর হাসান সৈকত প্রমুখ।