• বুধবার, অক্টোবর ২৩, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:২৭ রাত

ভিপি নুর: মানুষ ঐক্যবদ্ধ হলে আওয়ামী লীগ-বিএনপি'র কোনো ‘হ্যাডাম’ থাকবে না

  • প্রকাশিত ০৮:২৮ রাত জুন ২, ২০১৯
ভিপি নুর
রবিবার ডাকসু ভিপি নুরুল হক নুরের নিজ গ্রামের বাড়ি পটুয়াখালীর চরবিশ্বাসে গণসংবর্ধনা দেয় এলাকাবাসী। ছবি: ইউএনবি

'কৃষকদের পাশে আওয়ামী লীগ কিংবা বিএনপি কেউ দাঁড়াচ্ছে না

সাধারণ মানুষ ঐক্যবদ্ধ হলে আওয়ামী লীগ এবং বিএনপির কোনো ’হ্যাডাম’ থাকবে না বলে মন্তব্য করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুর।  

রবিবার ভিপি নির্বাচিত হয়ে প্রথমবার নিজের গ্রামের বাড়ি পটুয়াখালীর চরবিশ্বাসে পৌঁছে এলাকাবাসীর দেয়া সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। 

নুর বলেন, "সাধারণ মানুষকে জাগতে হবে, বৈষম্য নিয়ে কথা বলতে হবে। কারণ সাধারণ মানুষ ঐক্যবদ্ধ হলে আওয়ামী লীগ এবং বিএনপির কোনো ’হ্যাডাম’ থাকবে না"।

এসময় তিনি আরো বলেন, "কৃষকরা ন্যায্য মূল্য পাচ্ছেন না। কৃষক এখন কৃষি কাজ ছেড়ে দিতে চাচ্ছে। কৃষকের পাশে আওয়ামী লীগ কিংবা বিএনপি কেউ দাঁড়াচ্ছে না"।

ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রাজা মিয়ার সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে নুরের পিতা মো.   ইদ্রিস হাওলাদার এবং তার সফরসঙ্গীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এর আগে রবিবার ভোরে ঢাকা থেকে লঞ্চযোগে নুর পটুয়াখালীর চরকাজল লঞ্চ টার্মিনালে পৌঁছালে তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেয় এলাকাবাসী।

সেখান থেকে বিশাল মোটরসাইকেল শোডাউনের মাধ্যমে তিনি তার এলাকা চরবিশ্বাস পৌঁছান। পরে চরবিশ্বাস বাজারে এলাকাবাসীর পক্ষ থেকে তাকে গণসংবর্ধনা দেয়া হয়।

ছাত্র রাজনীতিতে তার এ আশাতিত সাফল্যের কারণে তাকে এক নজর দেখতে কাঠফাঁটা রোদ উপেক্ষা করে গণসংবর্ধনা অনুষ্ঠানে ভিড় করে হাজার হাজার জনতা।