• শনিবার, ডিসেম্বর ০৭, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১১:৩৪ সকাল

এরশাদকে দেখতে সিএমএইচে ওবায়দুল কাদের

  • প্রকাশিত ১২:১২ দুপুর জুলাই ১, ২০১৯
ওবায়দুল কাদের
জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদকে দেখতে সম্মিলিত সামরিক হাসপাতালে যান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।ঢাকা ট্রিবিউন

সোমবার সকাল সাড়ে ১০ টায় সিএমএইচে পৌঁছান ওবায়দুল কাদের

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদকে দেখতে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) গেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সোমবার সকাল সাড়ে ১০ টায় সিএমএইচে পৌঁছান ওবায়দুল কাদের। এ সময় সেখানে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের ও মহাসচিব মসিউর রহমান রাঙাসহ জাতীয় পার্টির শীর্ষ পর্যায়ের নেতারা। এরশাদের ব্যক্তিগত সহকারী আব্দুর রহিম এই তথ্য নিশ্চিত করেন।

এর আগে সোমবার সংসদের বিরোধী দলীয় নেতা এরশাদের শারীরিক অবস্থার অবনতি হয়। সে সময় তার শারীরিক অবস্থা প্রসঙ্গে জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের বলেছিলেন, "এরশাদের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। ফুসফুসে পানি চলে এসেছে, ইনফেকশনও দেখা দিয়েছে। পরে শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় তাকে অক্সিজেন দেওয়া হয়।"

উল্লেখ্য, শারীরিক অবস্থা খারাপ হওয়ায় গত বুধবার এরশাদকে সিএমএইচে ভর্তি করা হয়। রক্তে হিমোগ্লোবিন স্বল্পতা, লিভারে সমস্যা, রক্তে সংক্রমণসহ নানা বার্ধক্যজনিত রোগে ভুগছেন ৮৯ বছর বয়সী এ রাজনৈতিক নেতা।

গত নভেম্বরের মাঝামাঝি সময়ের পর থেকে রাজনৈতিক কর্মসূচিতে দেখা যায়নি তাকে। এরশাদ গত আট মাসে বিভিন্ন সময়ে সিএমএইচ এবং দেশের বাইরে চিকিৎসা গ্রহণ করেন।