• শুক্রবার, ডিসেম্বর ১৩, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০১:৪১ দুপুর

এরশাদের জন্য বি পজিটিভ রক্তের প্রয়োজন

  • প্রকাশিত ০৩:৪৯ বিকেল জুলাই ৫, ২০১৯
এরশাদ
সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান এইচএম এরশাদ। ছবি: ইউএনবি

এরশাদের জন্য দোয়া করতে জাতীয় পার্টির সব স্তরের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের

সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদের জন্য জরুরি ভিত্তিতে বি পজিটিভ রক্তের প্রয়োজন।

আজ জাতীয় পার্টির চেয়ারম্যানের প্রেস এন্ড পলিটিক্যাল সেক্রেটারী সুনীল শুভ রায় স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, এরশাদকে বাঁচাতে রক্তের প্রয়োজন।

মধ্যে শুক্রবার (৫ জুলাই) ভোরে ৪টায় তার ডায়ালাইসিস করা হয়েছে। তার প্রচুর পরিমাণে রক্ত প্রয়োজন বলে জানিয়েছেন এরশাদের ব্যক্তিগত সচিব মেজর (অব.) খালেদ আখতার।

তিনি জাতীয় পার্টির নেতাকর্মীদের দ্রুত সিএমএইচে রক্ত দেওয়ার জন্য যোগাযোগের আহ্বান জানান।

এর আগে, বৃহস্পতিবার (৪ জুলাই) ৪টা ১০ মিনিটে হুসেইন মুহম্মদ এরশাদকে লাইফ সাপোর্ট দেওয়া হয়। ওইদিন দুপুরে এরশাদকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন রওশন এরশাদ, জিএম কাদেরসহ জাপার কেন্দ্রীয় কয়েকজন নেতা।

এদিকে এরশাদের জন্য দোয়া করতে জাতীয় পার্টির সব স্তরের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের। জাপা চেয়ারম্যানের প্রেস উইং জানায়, শুক্রবার (৫ জুলাই) দেশের সব মসজিদ, মন্দিরসহ সব ধর্মীয় উপাসনালয়ে সব ধর্ম মতের মানুষের দোয়া কামনার জন্য উদ্যোগ নিতে জাতীয় পার্টির সব পর্যায়ের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন তিনি।