• মঙ্গলবার, আগস্ট ২০, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০২:২১ দুপুর

ফখরুল: আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হওয়ায় অপরাধ বেড়েছে

  • প্রকাশিত ০৬:৩৪ সন্ধ্যা জুলাই ৬, ২০১৯
বিএনপি
শনিবার বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া ও দলটির আরেক নেতা হাবিব-উন-নবী খান সোহেলের মুক্তির দাবিতে জাতীয় প্রেস ক্লাবের সামনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি এবং তার অঙ্গসংগঠনসমূহ কর্তৃক আয়োজিত এক মানববন্ধনে বক্তব্য রাখছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ছবি: ফোকাস বাংলা

'দেশে ধর্ষণ, ডাকাতি এবং লুটপাট বেড়েছে'

দেশে আইনশৃঙ্খলা পরিস্থিতির মারাত্মক অবনতি হওয়ায় হত্যা, ধর্ষণ ও অন্যান্য সামাজিক অপরাধ বেড়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া ও দলটির আরেক নেতা হাবিব-উন-নবী খান সোহেলের মুক্তির দাবিতে জাতীয় প্রেস ক্লাবের সামনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি ও তার অঙ্গসংগঠনসমূহ কর্তৃক আয়োজিত এক মানববন্ধনে তিনি এই মন্তব্য করেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, "সরকার দেশজুড়ে এক অরাজক পরিস্থিতি তৈরি করেছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি চরমভাবে ভেঙে পড়ায় প্রকাশ্য দিবালোকে নির্মমভাবে মানুষকে কুপিয়ে হত্যা করা হচ্ছে।"

"দেশে ধর্ষণ, ডাকাতি ও লুটপাট বেড়েছে। আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হওয়ায় মানুষের জীবনের কোনো নিরাপত্তা নেই", যোগ করেন তিনি।

এসময় দেশের বিভিন্ন পত্রিকায় প্রকাশিত খবরের বরাত দিয়ে বিএনপি নেতা বলেন, "সড়ক দুর্ঘটনা অথবা অন্যান্য খুনের ঘটনায় প্রতি ঘণ্টায় গড়ে ১২ জন লোক নিহত হচ্ছে।"